×

মনে আছে ‘গোরে গোরে মুখ পে কালা কালা চশমা’র সুন্দরী নায়িকাকে? পুরো চেহারা বদলে গেছে, চিনতে পারবেন না

বলিউড মানেই রঙিন জগত আর এক ঝাঁক তারকা। প্রতিমুহূর্তেই নতুন নতুন সিনেমায় দেখা যাচ্ছে নতুন নতুন মুখ। আর সেই ভীড়ে কেউ রয়ে যাচ্ছেন যুগের পর যুগ কেউ বা লাইমলাইটে এসেও হারিয়ে যাচ্ছেন। আর বলিউড দুনিয়ায় সেইসব পুরনো সিনেমা থেকে নতুন সিনেমা, নবগতা তারকা থেকে পুরনো তারকা সবার খবর থেকে যাচ্ছে নেটিজেনদের নখদর্পণে।

তবে এদের মাঝেও এমন বেশ কিছু তারকা রয়েছেন যারা আজও বিশেষ হয়ে রয়েছেন দর্শকমনে। হাতেগোনা কয়েকটি ছবিতে অভিনয় করেও দর্শকদের মনিকোঠায় রয়েছেন। এমনই এক অভিনেত্রী হলেন নাগমা। কি নামটা শুনে কি কিছু মনে পড়ছে?

না পড়লে একটু চলে যাওয়া যাক নব্বই দশকে। সেইসময় বলিজগতে রাজত্ব করছেন অক্ষয় কুমার। সেইসময় 1994 সালে সুহাগ ছবিতে অভিনয় করেন তিনি। হিট হয় ছবির “গোরে গোরে মুখ পে কালা কালা চশমা” গানটি। যেই গান আজও সমান জনপ্রিয়। আর সেই ছবিতেই অক্ষয়ের বিপরীতে ছিলেন নাগমা। অক্ষয়ের পাশাপাশি তার অভিনয়ও সেই সময় সাড়া ফেলেছিল। যথেষ্ট ট‍্যালেন্টেড ছিলেন এই অভিনেত্রী।

তবে পরবর্তীতে সেভাবে নাম করতে না পারায় বলিউডকে বিদায় জানিয়েছিলেন নাগমা। কিন্তু বর্তমানে সেই অভিনেত্রীর কি খবর জানেন? সেই নব্বই দশকের নাগমাকে বর্তমানে দেখলে চেনা দায়। সেই মিষ্টি ছিপছিপে গোছের অভিনেত্রী এখন বেশ ওয়েট পুট অন করেছেন। তবে 47 বছর বয়সীর নাগমার সৌন্দর্য এখনও অটুট। বর্তমানে তিনি রাজনীতি জয়েন করেছেন, তিনি এখন কংগ্রেস দলের নেতা।

Related Articles