বিনোদনভাইরাল ভিডিও

দিনের পর দিন নিদ্রাহীন রাত কাটাচ্ছেন ভিকি পত্নী ক্যাটরিনা! নিজের মুখেই কারণ ফাঁস করলেন অভিনেত্রী

গত বছরের শেষের দিকে গোপনে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন ক্যাটরিনা এবং অভিনেতা ভিকি কৌশল

মাঝেমধ্যেই রাতে ঘুমাতে পারেন না জনপ্রিয় বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাঈফ(Katrina Kaif)। এমনকি দুঃস্বপ্ন দেখেও রাতে জেগে থাকতে হয় তাকে, এমনটাই জানিয়েছেন তিনি। তবে এর পেছনে কী এমন কারণ রয়েছে আজকের প্রতিবেদনে আমরা সেই বিষয়টিই আলোচনা করবো। গত বছরের শেষের দিকে গোপনে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন ক্যাটরিনা এবং অভিনেতা ভিকি কৌশল(Vicky Kaushal)।

তাদের নিয়ে দীর্ঘদিন ধরে সমালোচনা চললেও নিজেদের সম্পর্কের বিষয়ে মুখ খোলেননি তারা। একেবারে বিয়ের পর জোড়ায় সামনে এসেছিলেন। আর সম্প্রতি এবার ক্যাটরিনা নিজের জীবন সম্পর্কে এমন একটি তথ্য তুলে ধরেছেন যা শুনে রীতিমতো অবাক হয়ে গিয়েছেন সকলে। আসলে খুব শীঘ্রই একটি হরর কমেডি সিনেমায় অভিনয় করতে দেখা যাবে তাকে।

তবে হরর সিনেমায় অভিনয় করলেও বাস্তব জীবনে ভীষণই ভীতু এই অভিনেত্রী, এমনটাই তিনি জানিয়েছেন। তার বিশ্বাস মানবজগতের পাশাপাশি ভূতেদেরও একটি জগৎ রয়েছে। যদিও সে জগৎ কীভাবে কাজ করে তিনি জানেন না। তবে ভূত সম্পর্কে তিনি বিশ্বাস করেন। এমনকি রাতে যদি কোনো ভূতের সিনেমা দেখেন তাহলে তার ঘুমাতে ভীষণই অসুবিধা হয়।

পাশাপাশি অভিনেত্রী এও জানিয়েছেন এমন একটা সময় ছিল যখন ঘরে টিভি বা নাইটল্যাম্প না জ্বললে ঘুমাতে পারতেন না। আর যদি কোনো সিনেমা দেখার ইচ্ছে থাকতো তাহলে হাসি-মজার সিনেমা দেখতেন। তবে সেসব ভয় নিয়েই ‘ফোন ভূত’ নামক সিনেমায় অভিনয় করেছেন তিনি। যেখানে তার সাথে দেখা যাবে ঈশান খট্টর(Ishaan Khattar) ও সিদ্ধান্ত চতুর্বেদীকে(Siddhant Chaturvedi)। আগামী ৪ঠা নভেম্বর সেটি মুক্তি পাবে।

Related Articles