বিনোদন

বন্ধ দরজার ওপারে কাজলের এই শখ মেটান অজয় দেবগণ! ফাঁস হল গোপন তথ্য

বলিউডের একাধিক জুটির মধ্যে অন্যতম হলো অজয় দেবগন ও কাজল জুটি। বলিউডের অন্যতম পাওয়ার কাপেল হিসেবে চর্চিত হন তারা। তাদের দীর্ঘ সুখী দাম্পত্য জীবন সকলের কাছে একটি দৃষ্টান্ত। অনেকেই ভেবেছিলেন অজয় কাজলের বিয়ে দীর্ঘস্থায়ী হবে না। কিন্তু সকলকে চমকে দিয়ে তারা বর্তমানে বলিউডের অন্যতম পাওয়ার কাপেল। রাগী স্বভাবের অজয়ের সঙ্গে প্রাণচ্ছল কাজলের এই অসম স্বভাবের জুটির প্রেম আজও চর্চিত হয় বলিপাড়ায়।

কাজল মাঝেমধ্যেই স্বামী অজয়ের নানা কথা তুলে ধরেন সোশ্যাল মিডিয়ার সামনে। মাঝেমধ্যেই তিনি বিভিন্ন সাক্ষাৎকারে অজয় সম্পর্কে নানা অজানা তথ্য ফাঁস করেন। তবে সম্প্রতি অভিনেত্রী এমন একটি গোপন তথ্য ফাঁস করলেন, যা নিয়ে রীতিমতো তোলপাড় সোশ্যাল মিডিয়া। সম্প্রতি কাজল ফাঁস করলেন বন্ধ দরজার পেছনের সিক্রেটের কথা।

একটি টেলিভিশন শো’য়ে এসে কাজল জানায় অজয়ের রান্নার প্রতি আগ্রহের কথা। আর সেই আগ্রহের কথা বলতে গিয়েই তিনি রিভিল করেছেন অজয়ের বন্ধ দরজার পেছনে সিক্রেট। কাজল জানিয়েছেন, অজয় দারুন রান্না করেন। কিন্তু তিনি রান্না করবার সময় রান্না ঘরের দরজা সর্বদা বন্ধ রাখেন, যাতে তিনি রান্নায় কি কি মসলা ব্যবহার করছেন তা অন্য কেউ না জানতে পারে। তার রান্নার সিক্রেট যাতে কেউ জানতে না পারে তাই দরজা বন্ধ করে রান্না করেন তিনি।

এত বছরের বৈবাহিক সম্পর্কের পরেও স্ত্রীয়ের সঙ্গে শেয়ার করতে চান না তার রান্নার সিক্রেট। কাজল জানিয়েছে অজয়ের হাতের খিচুড়ি তার সবচেয়ে প্রিয়। মাঝেমধ্যেই অজয় তাকে খিচুড়ি রান্না করে খাওয়ান। এই জুটির অনস্ক্রিন রোমান্স যতটা জনপ্রিয়, অনস্ক্রিন রসায়নও ঠিক ততটাই জনপ্রিয়। প্রসঙ্গত সম্প্রতি মুক্তি পেয়েছে অজয় অভিনীত “দৃশ্যম টু”, বক্স অফিসে সিনেমাটি বেশ সাড়া ফেলেছে।