বিনোদন

প্রতিদিন সকালে বিছানায় শুয়ে এই কাজ করেন দীপিকা, ফাঁস হল অভিনেত্রীর বেডরুমের কুকীর্তি!

বলিপাড়ার গসিপ শুনতে পছন্দ করেন না এমন মানুষ হয়তো খুঁজে পাওয়া মুশকিল। প্রায় বেশিরভাগ মানুষই আগ্রহী হয়ে থাকেন বলিপাড়ার নানা খুঁটিনাটি খবর জানতে। আর বলিপাড়ার অন্যতম চর্চিত জুটি হলো রণদীপ জুটি। রনবীর সিং(Ranveer Singh) ও দীপিকা পাডুকোনের (Deepika Padukone) ব্যক্তিগত কেমিস্ট্রি এতটাই নজর কাড়ে যে সর্বদাই লাইমলাইট থাকে এই সেলিব্রিটি দম্পতির ওপর। তবে সম্প্রতি দীপিকা একটি সাক্ষাৎকারে তার ব্যক্তিগত জীবনের নানা অজানা কথা তুলে ধরলেন অনুরাগীদের সামনে।

দীর্ঘ ছয় বছর রনবির সিং এর সঙ্গে প্রেম পর্বের পরে বিবাহবন্ধনে আবদ্ধ হন দিপিকা। তার সাথে সম্পর্কের পূর্বে অভিনেত্রীর সম্পর্ক ছিল রণবীর কাপুরের(Ranbir Kapoor) সঙ্গে। আর সেই নিয়ে বহু জলঘোলা হয়েছিল নেট পাড়ায়। তবে সেই সম্পর্কে বিচ্ছেদ ঘটে অবশেষে রনবির সিং এর সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী। তবে তিনি কেনই বা বেছে নিয়েছিলেন রনবির সিংকে নিজের জীবনের সঙ্গী হিসেবে, কি ছিল তার পেছনের কারণ এই সকল প্রশ্নের উত্তর দিলেন দীপিকা।

দীপিকা সোশ্যাল মিডিয়ায় “আক্স মি সেশন” করেছিলেন আর সেখানেই তার অনুরাগীরা তাকে বিভিন্ন ধরনের প্রশ্ন করেন। আর অভিনেত্রী নিজের জীবনের নানা অজানা কথা তুলে ধরেন সকলের সামনে। অনুরাগীরা তাকে প্রশ্ন করেন, তার পছন্দের খাবার কি? তার উত্তরে দীপিকা জানান, তিনি রান্নার থেকে বেশি বেকিং করতে পছন্দ করেন। আর তাই নিজের জন্য কুকিস তৈরি করতে বেশি পছন্দ করেন তিনি।

এছাড়াও আরো এক ভক্ত তাকে জিজ্ঞাসা করেন, তিনি ঘুম থেকে উঠে সর্বপ্রথম কোন কাজটি করেন? তার উত্তরে দীপিকা জানান তিনি ঘুম থেকে উঠে সবার প্রথমে তার অ্যালার্মটি সরিয়ে রাখেন। অন্যদিকে রনদীপ জুটির কেমিস্ট্রি নিয়ে বহু প্রশ্ন রয়েছে নেটিজেনদের মনে।

সবকিছুর মধ্যে সকলের সবচেয়ে জিজ্ঞাস্য প্রশ্নটি হল “দীপিকার কেন জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছিলেন রনবীর কে?” তার উত্তরে দীপিকা জানিয়েছেন, রনবীরের মধ্যে তিনি সাফল্য ও অর্থ উপার্জনের তাগিদ দেখেছিলেন। যখন তিনি রনবীরকে বিবাহ করেছিলেন তখন রনবীর কেরিয়্যারে এতটা সফল ছিলেন না। তবে বর্তমানে তার কাজের চাপ এতটাই বেশি থাকে, বেশিরভাগ সময় বাড়িতে থাকতেও পারেন না। তবে সব মিলিয়ে বর্তমানে রনদীপ জুটি এক সুখী দাম্পত্যের উদাহরণ।

Related Articles