বিনোদন

মেয়ের বয়স মাত্র দু মাস, ফের অন্তঃসত্ত্বা হলেন আলিয়া ভাট!

বলিউডে গতবছরজুড়ে সংবাদের শিরোনামে ছিলেন রনবীর আলিয়া। বছরে প্রথমে বিয়ে তার দুমাস কাটতে না কাটতেই আলিয়ার মাতৃত্বের খবর আর তারপর তাদের কোল আলো করে মেয়ে আসা। এক কথায় পুরো বছরটাই যেন নিজেদের করে নিয়েছিলেন এই তারকা দম্পতি তবে নতুন বছর পরতেও তার অন‍্যথা হলো না ফের নিজেদের ব্যক্তিগত কারণে শিরোনারে উঠে এলেন রালিয়া জুটি। মাত্র দুমাস হয়েছে দুই থেকে তিন হয়েছেন আলিয়া-রণবীর।

কাপুর পরিবারে এখন খুশির হাওয়া। মেয়ে রাহাকে নিয়েই সময় কেটে যাচ্ছে পরিবারের সকলের। তার মাঝেই গুঞ্জন আলিয়া নাকি রাহার ভাইবোনকে আনতেও প্রস্তুত! শোনা যাচ্ছে তিনি নাকি অন্তঃসত্ত্বা আর এর নেপথ‍্যে রয়েছে তার সাম্প্রতিক লঞ্চ করা মেটারনিটি ওয়্যার কানেকশন। আসলে অভিনেত্রী অন্তঃসত্ত্বা মহিলাদের জন্য বিশেষ পোশাকের ব্র্যান্ড নিয়ে এসেছেন।

মেটারনিটি ওয়্যার লঞ্চ করেছিলেন এবার নার্সিং মায়েদের জন্য বিশেষ পোশাক এনেছেন, সেখান থেকেই শুরু যাবতীয় গুঞ্জন। ইতিমধ্যেই তাকে ব্র্যান্ডের প্রচারের ভিডিওতেও দেখা গেছে তারপর থেকেই অনেকের ধারণা যে আবারো সুখবর দিতে চলেছেন আলিয়া-রণবীর জুটি। যদিও এইসব গুঞ্জনের কোন উত্তর দেননি তারকা জুটি। তবে কি উপযুক্ত সময়ের অপেক্ষা নাকি কেবলই গুঞ্জন!

তা যদিও সময় বলবে। প্রসঙ্গত মাত্র ২৯ বছর বয়সে মা হয়েছেন আলিয়া। কেরিয়ার পিকে গিয়ে বিয়ে সন্তান নেওয়ার কথা অনেক নায়িকা ভাবতে পারেন না। কিন্তু অভিনেত্রী জানিয়েছিলেন তিনি নিজের সিদ্ধান্তে খুশি। 6th november কোন আলো করে এসেছে তাদের সন্তান আপাতত মাতৃত্ব উপভোগ করছেন পুরোদমে।