×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

বদলে ফেললেন ধর্ম? নতুন লুকে চমকে দিলেন সালমান খান, ভাইরাল ভিডিও

বহু বছর বলিউডে একচেটিয়া বিরাজ করছে সলমন খান। একাধিক অভিনেত্রীদের সঙ্গে সম্পর্কের গুঞ্জন শোনা গেলেও এখনও তিনি ব্যাচেলর। তবে, এরই মাঝে শুটিং ফ্লোর এখনও কাঁপাচ্ছেন বলিউড ভাইজান। কিন্তু এবার সলমন খানকে নিয়ে নিয়ে উঠছে প্রশ্ন। এবার ধর্ম বদলে ফেললেন সলমন খান তরজা তুঙ্গে।

বেশ কয়েক বছর ধরেই বিগবসে সঞ্চালকের আসনে রাজ করছেন সলমন খান। সম্প্রতি বিগ বস ১৪-র শুটিং করছেন তিনি। প্রত্যেক সপ্তাহে গোরেগাঁও ফিল্মসিটিতে গিয়ে বিগ বসের শ্যুটিং করতে যান সলমন খান। তবে, শুধু বিগ বসই না পাশাপশি এবার অন্তিম-এর শ্যুটিং শুরু করলেন অভিনেতা।

কিছুদিন আগেই সলমন খান ও দিশা পাটানি রাধে’ ছবির শুটিং করেন। মুম্বইয়ের লোনাভালা অঞ্চলের অ্যাম্বি ভ্যালিতে ‘ রাধে’ ছবির শুটিং ইউনিটের সঙ্গে যোগ দিয়েছিলেন তারা।এরই মাঝে শেষ হয়ে গিয়েছে রাধের শুটিং। সল্লু শুরু করলেন অন্তিম-র শ্যুটিং।শ্যুটিং শুরু করেই লুক প্রকাশ্যে আনলেন সলমন খান।

অন্তিম-এ একজন শিখ পুলিস অফিসারের ভুমিকায় অভিনয় করতে দেখা যাবে সলমন খানকে। প্রকাশ্যে এসেছে সেই ছবি। আর সেই ছবি দেখেই প্রশ্ন উঠেছে নিজের ধর্ম কি বদলে ফেললেন সল্লু? আসলে আয়ূষ শর্মা টুইট করে অন্তিম-এ সলমনের লুক প্রকাশ্যে আনতেই ওঠে প্রশ্ন।