কলকাতানিউজবিনোদনরাজ্য

কলকাতায় গোপন মধুচক্র থেকে হাতেনাতে ধরা পড়ল টলিউড অভিনেতা

একদিকে যখন করোনা আবহে কোণঠাসা শহরবাসী ঠিক তখনই খাস কলকাতায় স্পা’র আড়ালে রমরমিয়ে চলছে মধুচক্রের ব্যবসা। গোপন সূত্রে খবর পেয়ে শনিবার গভীর রাতে কলকাতার দুটি স্পাতে পুলিশের হানা। ঘটনাস্থল থেকে গ্রেফতার টলিপাড়ার এক অভিনেতা সহ ১৬।

গোপন সূত্রে খবর পেয়ে টালিগঞ্জ ও তারাতলা থানা এলাকায় দুটি স্পা সেন্টারে অভিযান চালায় কলকাতা পুলিশের এসটিএফ এবং ডিডি। ঘটনাস্থলে গিয়ে পুলিশ বুঝতে পারে খবর একদম পাক্কা ছিল। সামনে স্পা, আর স্পায়ের আড়ালে মধুচক্রের ব্যবসা। ওই দুটি স্পা থেকেই ১৫ জন তরুণীকেও উদ্ধার করে পুলিশ। উদ্ধার হওয়া তরুণীদের প্রত্যেককেই হোমে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে খবর, টালিগঞ্জ থানা এলাকায় রাসবিহারী অ্যাভিনিউয়র ‘ব্লজম থাই স্পা’ সেন্টার ও তালতলা থানা এলাকায় রফি আহমেদ কিদোয়াই রোডের ‘সিটি বাড জেন্টস’ স্পাতেও অভিযান চালায় পুলিশ।

‘ব্লজম থাই স্পা’ থেকেই গ্রেফতার করা হয়েছে টলিউডের ধারাবাহিকের অভিনেতা সৌগত নামে একজন সহ স্পা সেন্টারটির মালিক, ম্যানেজার, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, খদ্দের সহ আরও ১০ জনকে। ওই অভিনেতার বিরুদ্ধে অভিযোগ, তিনি ক্রেতা হিসেবে ওই মধুচক্রে এসেছিলেন। সিটি বাড জেন্টস’ স্পা সেন্টার থেকেও গ্রেফতার করা হয়েছে মালিক, কিপার, খদ্দের সহ ৫ জনকে।আজ রবিবার আলিপুর আদালতে তোলার কথা অভিযুক্তদের ।

Tags

Related Articles

Close