×

পাশ্চাত্য মতে বেবি শাওয়ার নয়, খাটি বাঙালি নিয়মে পঞ্চব্যঞ্জন সাজিয়ে মায়ের হাতে সাধ খেলেন ‘হবু মা’ বিপাশা

মিষ্টি মুহূর্তের ছবি শেয়ার করে বিপাশা ক্যাপশনে বাংলাতে লিখেছেন "আমার সাদ ধন্যবাদ মা"

রাজ দিয়েই বলিউডে পা রেখেছিলেন তিনি.. তারপর থেকেই এই বাঙালি কন্যা রাজ করেছে বলিমহল। ক্যারিয়ারের ইনিংস তো চলছে তবে শীঘ্রই তার জীবনে শুরু হতে চলেছে নতুন ইনিংস, মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু। কিছুদিন আগেই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের একটি বিশেষ পোস্টের মাধ্যমে এই সুখবর শেয়ার করে নিয়েছিলেন অভিনেত্রী। স্বামী কর্ণ সিং গ্রোভারের সঙ্গে মেটারনিটি শ‍্যুটের ছবিও পোস্ট করেন বিপস। এবার ভাইরাল হলো তার সাধের অনুষ্ঠানের ছবি।

সম্প্রতি ছিল তার সাধের অনুষ্ঠান। সাধারণত বর্তমানে হবু মা অভিনেত্রীদের অবাঙালি রীতিতে বেবি শাওয়ারের আয়োজন দেখা যাচ্ছে। কিন্তু বাঙালি অভিনেত্রী বিপাশা বসু পুরোপুরি বাঙালি রীতিতেই সাদ অনুষ্ঠান পালন করলেন। অবাঙালি বা পাশ্চাত্য মতে বেবি সাওয়ার নয় নয় খাঁটি বাঙালি রীতিতেই সাধ খেলেন অভিনেত্রী।

শুধু রীতিনীতিতে নয় সাজসজ্জাতেও ছিল বাঙালিয়ানা। গোলাপি শাড়িতে একেবারে বঙ্গকন্যা লুকেই হাজির হয়েছিলেন ভাবী মা। সোনার গয়না কপালে গোলাপি টিপ সিঁথিতে সিঁদুর নিয়ে পরিপূর্ণা বিপাশা। অবাঙালি করণ সিং গ্রোভারের সঙ্গে বিয়ে হলেও তিনি যে এখনো মনেপ্রাণে বাঙালি রয়েছেন তার প্রমাণ মিলল সাম্প্রতিক ভাইরাল হওয়া ছবিগুলি থেকেই।

এদিন সাদ -এর অনুষ্ঠানে দেখা গেল তার পরিবারের সকলকে। মা বোনসহ বাসু পরিবারের সকলেই উপস্থিত ছিলেন বিপাশার সাথে। খাঁটি বাঙালি রীতি মেনে পঞ্চব‍্যঞ্জনে থালা সাজিয়ে দেওয়া হয়েছিল তাকে। বয়জ্জ‍্যোষ্ঠদের থেকে আশীর্বাদ নিয়ে মায়ের হাতে প্রথম স্বাদের খাবার মুখে তোলেন বিপাশা। আর এমন মিষ্টি মুহূর্তের ছবি শেয়ার করে নিয়ে ক্যাপশনে বাংলাতে লিখেছেন “আমার সাদ ধন্যবাদ মা”।

আর কয়েক মাস পরেই নতুন সদস্যের হাসিতে ভরে উঠতে চলেছে তার ঘর আপাতত তার আগমনের অপেক্ষাতে দিন গুনছেন বিপাশা-করণ সহ দুই পরিবার।