×

অনাবৃত নিম্নাঙ্গ, চেরা গাউনে এমন পোজ দিলেন অন্তঃসত্ত্বা বিপাশা, হবু মায়ের এমন দৃশ্য দেখে হাঁ নেটিজেনরা

এক চিলতে কাপড় দিয়ে ঢাকা বক্ষযুগল, অন্যদিকে উন্মুক্ত বেবিবাম্প, এমনই সাহসী পোজে ছবি শেয়ার করে তাক লাগিয়ে দিলেন অভিনেত্রী বিপাশা বসু (Bipasha Basu)। বিপাশা মাঝেমধ্যে নানা ধরনের ছবি শেয়ার করে তাক লাগিয়ে দেন বিটাউনে। তবে সম্প্রতি তার এমন সাহসী ছবি বেশ সারা ফেলেছে নেটমহলে। তার ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই তা নিয়ে চর্চা চলছে নেটপাড়ায়।

বর্তমানে বিটাউনে বিভিন্ন পোজে ম্যাটারনিটির ফটোশ্যুট ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। আর এই ট্রেন্ডে গা ভাসিয়েছেন অনেকেই। তবে সম্প্রতি বিপাশার এই সাহসী ম্যাটারনিটি ফটোশুটকে ঘিরে বেশ চর্চা ছড়িয়েছে নেটপাড়ায়। অনেকের মতে এই পোষ্টের মাধ্যমে তার সাহসীকতা প্রকাশ পেয়েছে, আবার অনেকের মতে তার মধ্যে ফুটে উঠেছে মাতৃত্বের পরিপূর্ণ আবেশ।

বিপাশা সোশ্যাল মিডিয়ার পাতায় ছবি শেয়ার করে তার ক্যাপশনে লিখেছেন “যে শরীরে বাস করছেন তাকে ভালোবাসুন। সর্বদা নিজেকে ভালোবাসুন”। ছবিতে বিপাশাকে দেখা যাচ্ছে একটি ব্রোঞ্জ রঙের কাপড়ের টুকরো দিয়ে বক্ষযুগল ঢাকতে এবং সেই কাপড়ের উঁকি দিচ্ছে তার উন্মুক্ত বেবিবাম্প। নিমাঙ্গ অনাবৃতই রেখেছেন অভিনেত্রী। তার এই সাহসী পোস্ট রীতিমত ভাইরাল হয়ে পড়েছে নেটপাড়ায়।

প্রসঙ্গত বিপাশা বাসু একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি যখন প্রথম বুঝতে পেরেছিলেন তিনি মা হতে চলেছেন তখন সেটি তার কাছে ছিল এক স্বর্গীয় ও অনন্য অনুভূতি। এছাড়াও তিনি আরো জানান, তাদের সন্তান স্বয়ং মা দুর্গার আশীর্বাদ। কারণ বৈষ্ণবদেবীর মন্দিরে গিয়ে তিনি সন্তানের জন্য প্রার্থনা জানিয়েছিলেন। আর তারপর যেদিন আলট্রাসনোগ্রাফি রিপোর্ট জানতে পারেন সেখানে এক্সপেক্টেড ডেট এবং বৈষ্ণব দেবী যাওয়ার ডেটের সঙ্গে মিলে যায়। তাই তিনি তার হবু সন্তানকে ঈশ্বরের আশীর্বাদ বলেই মনে করেন।