×

Bipasha Basu: শীঘ্রই মা হতে চলেছেন বাঙালি অভিনেত্রী বিপাশা বসু, বেবি বাম্পে আদরমাখা চুমু করণের, রইল ছবি

ইতিমধ্যেই বলিউডে জোর চর্চায় রয়েছে আলিয়া ভাটের প্রেগনেন্সি নিউজ। পাশাপাশি চলতি মাসেই নবজাতকের জন্ম দিতে চলেছেন অনিল কন্যা সোনাম আর এইবার বলিউডের “সুন টুবি মম”দের তালিকায় নাম উঠল বিপাশা বসুর। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেবি বাম্পের ছবি পোস্ট করে জোর চর্চায় উঠে এলেন করণ-বিপাশা। আনন্দ বিহ্বল অভিনেত্রীর অগণিত ভক্তরা!

বলিউডের এই প্রথম সারির অভিনেত্রী বেশ কিছুদিন যাবৎ রয়েছেন বড়পর্দা থেকে বেশ খানিকটা দূরত্বে। সংসার এবং প্রেগনেন্সির ওপরেই আপাতত বিশেষভাবে ফোকাসড রয়েছেন তিনি। খুব শীঘ্রই মা হতে চলেছেন! এই খবর পাওয়ার পর থেকে নিজেকে মনে মনে তৈরি করছেন অভিনেত্রী। আর এইবার অগণিত ভক্তদের সাথে তার এই এক্সাইটমেন্ট এর খবর শেয়ার করে নিলেন ইনস্টাগ্রামে পোস্ট করা বেবি বাম্পের ছবির মাধ্যমে।

কয়েক ঘণ্টা আগে বলিউডের এই সেলিব্রেটি দম্পতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবির ক্যাপশন এর মাধ্যমে নিজের অগণিত ভক্তদের জানিয়েছেন তাদের আসন্ন সন্তানের প্রতি অফুরন্ত ভালোবাসা দেওয়ার জন্য ধন্যবাদ। এই মুহূর্তে তারা সপরিবারে তাদের নতুন সদস্যকে আহবান করার পথ চেয়ে বসে রয়েছেন এবং একটি দীর্ঘ ক্যাপশন এর মাধ্যমে তারা নিজেদের মনের অবস্থা ব্যাখ্যা দিয়েছেন।

খুব শীঘ্রই দুই থেকে তিন হতে চলেছেন এই তারকা জুটি। তাই এই শুভসময় মা দুর্গার নাম নিয়ে আগামী দিনের পথ চলার দিকে এগিয়ে যেতে চলেছেন তারা। সুদীর্ঘ ক্যাপশন এর মাধ্যমে নিজেদের দুই থেকে তিন হওয়ার এই খবর অগণিত ভক্তদের সাথে শেয়ার করে নিয়ে অভিনেতা-অভিনেত্রী নিজেদের মনোবিহব্বলতাকে ফুটিয়ে তুলেছেন এবং পরবর্তীতে খোদ অভিনেত্রীর কাছ থেকে এই খবর পাকাপোক্তভাবে পাওয়ার পর নতুন অতিথির আগমন এর আশায় দিন গোনা শুরু করেছেন বিপাশা বসুর ভক্তগন!

Related Articles