×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

মা হলেন বিপাশা বসু! ঘুমন্ত সদ্যোজাত শিশুকে কোলে নিয়ে প্রথম ছবি শেয়ার করলেন করন-বিপাশা

কিছু বছর আগে মহা আড়ম্বরের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন বিপাশা এবং করণ

অবশেষে প্রকাশ্যে এলো বলিউড অভিনেত্রী বিপাশা বসু(Bipasha Basu) এবং তার স্বামী করণ সিং গ্রোভরের(Karan Singh Grover) প্রথম সন্তানের ছবি। যা দেখার পর তাদের শুভেচ্ছাবার্তায় ভরিয়ে তুলেছেন অনুরাগীরা। কিছুদিন আগেই বিপাশা জানিয়েছিলেন মা হতে চলেছেন তিনি। যে খবর শোনার পর তাদের শুভেচ্ছা জানিয়েছিলেন অন্যান্য তারকা থেকে শুরু করে অনুরাগীরা।

এরপর সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করেছিলেন তাদের সন্তানের মুখ দেখার জন্য। অবশেষে সেই অপেক্ষারই যেন অবসান ঘটলো। কারণ, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ছবি। যেখানে দেখা গিয়েছে করণের কোলে শুয়ে রয়েছে একরত্তি। আর স্নেহের সাথে তার দিকে তাকিয়ে রয়েছেন করণ। যে ছবি প্রকাশ্যে আসতে ভাইরাল ঝড়ের গতিতে।

তবে এই ছবিটি এখনকার নয় বরং ২০১৯ সালের অর্থাৎ এটি তাদের সন্তানের নয় বরং অন্য কারো সন্তানের ছবি। যদিও এই ছবিটি এখন ভাইরাল হয়ে চলেছে সোশ্যাল মিডিয়ায়। উল্লেখযোগ্য, কিছু বছর আগে মহা আড়ম্বরের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন বিপাশা এবং করণ। এর আগে বেশ কিছু অভিনেতার সাথে নাম জড়িয়েছিল বিপাশার। তবে শেষমেষ করণের সাথেই গাঁটছড়া বাঁধেন তিনি।

অন্যদিকে করণের এটি প্রথম বিয়ে ছিল না। এর আগে তিনি আরেক টেলিভিশন অভিনেত্রীর সাথে বিবাহবন্ধনে আবদ্ধ ছিলেন। তবে পুরনো সম্পর্ক কোবোদিনই বাধা হয়ে দাঁড়াতে পারেনি তাদের সম্পর্কের মাঝে। তাইতো এতো বছর পরেও তাদের রসায়ন চোখে পড়ার মতো। রীতিমতো পাওয়ার কাপল বলা চলে তাদের। উল্লেখযোগ্য, গত আগস্ট মাসে বিপাশা জানিয়েছিলেন মা হতে চলেছেন তিনি।