বিনোদনভাইরাল ভিডিও

Bigg Boss: অন ক্যামেরায় চরম ঘনিষ্ঠতা, বিগ বস না পর্ন ছবি? ভিডিও প্রকাশ্যে আসতেই ছড়াল উত্তেজনা

2রা অক্টোবর থেকে শুরু হয়েছে বিগ বসের চলতি সিজেন। এবছরের থিম অনুযায়ী জঙ্গলের থিমে সেজে উঠেছে বিগবসের ঘর। তারই মাঝে প্রতিযোগিদের জন্য রেখে দেয়া হয়েছে কিছু লাক্সারি আইটেম। তাই শো শুরুর প্রথম দিন থেকেই ব্যাপক মারামারি কাটাকাটি শুরু হয়েছে প্রতিযোগীদের মধ্যে। তবে এতো কিছুর মাঝেও দুই প্রতিযোগীর অন্তরঙ্গ দৃশ্যে বাক হারিয়েছেন দর্শকেরা।

“বিগবস” একটি রিয়েলিটি শো হলেও অনেকেই এটিকে ফ্যামিলি শো হিসেবে গণ্য করে থাকেন তাই এই সিজনে স্প্লিটসভিলা খ্যাত মাইশা আইআর এবং লিশন সায়গেলের ঘনিষ্ঠতা নিয়েই ঘোরতর আপত্তি উঠেছে। প্রকাশ্য ক্যামেরার সামনেই এই দুই প্রতিযোগীর এত আদর এবং চুম্বনের দৃশ্য নিতে পারছেন না দর্শকেরা। অনেকেই আঙুল তুলেছেন বিগ বস নির্মাতাদের উদ্দেশ্যে। তবে কি শো এর টিআরপি বাড়াতে এমন দৃশ্য সম্প্রচারিত হচ্ছে?

পূর্বে বিগবস ওটিটি তে সমিতা শেট্টি এবং রাকেশ বাপটের ঘনিষ্ঠতা নিয়ে আপত্তি উঠেছিল দর্শক মহলে। তবে সম্প্রতি মাইসা এবং লিশনের ঘনিষ্ঠতা তার থেকেও বেশি কুরুচিকর বলে মন্তব্য করেছেন নেটিজেনরা। অনেকেই মাইশাকে মনে করিয়ে দিয়েছেন এটি বিগবস স্প্লিটজভিলা নয় যে চুমু খেয়ে জিতে নেওয়া যাবে!

বিগবসের ঘরে প্রবেশ করতেই দুইজন প্রতিযোগী একে অপরের প্রেমে কিভাবে পরতে পারে এই নিয়ে অবাক নেটিজেনরা। তবে ইতিমধ্যে বর্তমান সিজনের শিরোনামে উঠে এসেছেন প্রতীক সেহজপাল, সৌমিতা শেট্টি, জয় ভানুশালি, করন কুন্দ্রা প্রমুখরা। শুরু থেকেই এত কন্ট্রোভার্সি থাকায় এই বারের সিজন যে বেশ ধামাকাদার হতে চলেছে তা নিয়ে সন্দেহের অবকাশ নেই!

Tags

Related Articles

Close