×

‘ভুতু’ হয়ে সকলের মন জয় করলেও, আর নয় শিশুশিল্পী! এবার সুপারহিট নায়িকা হয়েই কামব্যাক করতে চান আর্শিয়া

প্রায় ছয় বছর আগে বাংলা টেলিভিশনের পুচকে ভুতু ওরফে আর্শিয়া মুখার্জি এখন আর ছোট্টটি নেই সে এখন কিশোরী কন‍্যা

ভূত মানেই কি ভয়ংকর আর হাও মাও চাও! একদম নয় ভূতও যে মিষ্টি হতে পারে প্রমাণ করে দিয়েছিল ছোট্ট ভুতু (Vutu)। দুষ্টুমিতে ভরপুর প্রাণবন্ত এক খুঁদে ভূতের মিষ্টি কান্ডকীর্তি দেখার জন্য প্রতিদিন অপেক্ষায় বসে থাকতেন দর্শকরা। বলা হচ্ছে জি বাংলার ধারাবাহিকের এক সময়ে সাড়া ফেলে দেওয়া অন্য স্বাদের ধারাবাহিক ভুতু (Vutu)। একঘেয়ে গল্প থেকে বেরিয়ে মিষ্টি ভুতু হয়ে উঠেছিল এক্কেবারে মুক্ত হাওয়ার মতোন।

কয়েক বছর পেরিয়ে গেছে এই ধারাবাহিক শেষ হয়েছে কিন্তু আজো ছোট্ট ভুতুকে পর্দায় দেখতে অপেক্ষার প্রহর গোনের দর্শকরা। আর সম্প্রতি মনে করা হচ্ছে এই অপেক্ষারই অবসান ঘটতে চলেছে! হ‍্যা সেই ছোট্ট ভুতু ফের অভিনয় জগতে আসার ইচ্ছাপ্রকাশ করেছে।

প্রায় ছয় বছর আগে বাংলা টেলিভিশনের পুচকে ভুতু ওরফে আর্শিয়া মুখার্জি (Arshiya Mukherjee) এখন আর ছোট্টটি নেই সে এখন কিশোরী কন‍্যা। বড় হওয়ার সাথে সাথে তার ফ্যাশনসেন্স,স্টাইল স্টেটমেন্ট এর মধ্যেও এসেছে পরিবর্তন,সে এখন আরো সুন্দরী। তবে এই পরিবর্তনের হাওয়া তিনি আনতে চান অভিনয়েও। অনেক হয়েছে শিশুশিল্পী হিসাবে তার অভিনয় এবার তিনি চাইছেন কোন বলিষ্ঠ চরিত্রে অভিনয় করতে কিংবা নায়িকা হিসেবেই নিজের আত্মপ্রকাশ ঘটাতে চান তিনি।

ইতিমধ্যে বড় পর্দাতেও পা রেখে ফেলেছেন আর্শিয়া। পরিচালক সৌকর্য ঘোষালের (Soukarya Ghosal) আসন্ন ছবিতে জয়া আহসানের ছোটবেলার চরিত্রে অভিনয় করছেন তিনি। অপরদিকে তার মায়ের বক্তব্য তার মেয়ের বয়স এমন জায়গায় যে তাকে আর চাইল্ড আর্টিস্ট হিসাবে দেখানো যাবে না আবার নায়িকার চরিত্রে মানাবে না। তাই এই মুহূর্তে বিশেষ কিছু ভাবছেন না তিনি। তবে পরিণত বা গুরুত্বপূর্ণ চরিত্র পেলে যে ফের ভুতুর দেখা মিলবে যে আশা করায় যায়।