বিনোদন

চালু ক্যামেরার সামনে নগ্ন ভূমি, হট অ্যান্ড সেক্সি লুকে ঝড় তুললেন অভিনেত্রী, তুমুল ভাইরাল ছবি

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ভূমি পেডনেকার (Bhumi Pednekar)। আয়ুষ্মান খুরানার বিপরীতে দম লাগাকে হাইসা (Dum laga ke haisha) ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখেন অভিনেত্রী। প্রথম ছবিতে অভিনেত্রী সকলের নজর কেড়েছিলেন তার ওভার ওয়েটের জন্য, তবে পরবর্তী ছবি টয়লেট এক প্রেম কথা (toilet ek prem Katha) তে নিজের ১০০ কেজি ওজন ঝরিয়ে ছিপছিপে চেহারায় সামনে এসে সকলকে চমকে দিতেয়েছিলেন অভিনেত্রী ভূমি।

একে একে আয়ুষ্মান খুরানা, অক্ষয় কুমার, সুশান্ত সিং রাজপুত, ভিকি কৌশল, কার্তিক আরিয়ানের মতো অভিনেতা দের সাথে অভিনয় করেছেন ভূমি। শরীরের মেদ ঝরিয়ে ছিপছিপে সেক্সি চেহারায় ভূমি ধরা দিয়েছেন বহু ফটো শুটে। বিকিনি লুকে নজর কেড়েছেন অভিনেত্রী। তবে এবার বিকিনি লুক নয় বরং নগ্ন অবস্থাতেই ক্যামেরার সামনে ধরা দিলেন অভিনেত্রী।

তারকা চিত্রগ্রাহক ডাবু রত্নানির (Dabu Ratnani) ফটোশুটে বিনা পোশাকে সুনামি আনলেন অভিনেত্রী ভূমি পেডনেকার। বর্তমানে ভূমির সেইসব ছবিই ভাইরাল নেট নগরীতে। অভিনেত্রীর আবেদনময়ী ফটোশুটে ঘায়েল নেটিজেনরা। তবে সম্প্রতিকালের নয় বরং অভিনেত্রীর পুরনো ছবিই এই মুহূর্তে ঘুরে বেড়াচ্ছে নেট মাধ্যমে।

ফ্যাশন সেন্সর সাথে সাথে ভুমি নিজের অভিনয় দক্ষতার জন্য বেশ জনপ্রিয়, সান্ড কি আঁখ (Sand Ki Ankh) ছবিতে অভিনয় করে সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছিলেন ভূমি। এছাড়াও তার প্রতি ছবিতে সাবলীল অভিনয় বারবার প্রশংসিত হয়েছে দর্শকমহলে। তবে নিজের বোল্ডনেসের জন্য একাধিকবার বিতর্কের কেন্দ্রবিন্দুও হতে হয়েছে অভিনেত্রীকে।

Tags

Related Articles

Close