বিনোদন

Bhuban Badyakar: কাঁচা বাদাম ছেড়ে এবার যাত্রার ভুবনে ‘বাদামকাকু’, খোকা বাবুর ভূমিকায় ভুবন বাদ্যকর!

বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর থেকে গায়ক ভুবন বাদ্যকর- কয়েক মাসেই বাদামের হাত ধরেই পেয়ে গেছেন ভুবনজোড়া খ‍্যাতি। আর এবার গায়ক ভুবন বাদ‍্যকরকেই দেখা যেতে চলেছে নায়ক রূপে। এককথায় ফের নয়া অবতারে ভুবন বাদ‍্যকর।

বীরভূম জেলা দুবরাজপুর এর কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা ভুবনবাবু দীর্ঘ 30 বছর ধরে গ্রামে ঘুরে ঘুরে বাদাম বিক্রি করতেন। নিচের ব্যবসাকে আকর্ষণীয় করে তুলতে স্বরচিত গান ধরতেন বাদাম বিক্রির সময়। আর তার সেই গানই মনে ধরে যায় দর্শকদের। বর্তমানে তিনি হয়ে উঠেছেন সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় তারকা।

জনপ্রিয় কাঁচা বাদাম গানের হাত ধরেই বর্তমানে তার এত নামডাক, জনপ্রিয়তা, আর্থিক স্বাচ্ছন্দ‍্যতা। তবে এতেই থেমে নেই, জানা যাচ্ছে গানের পর এবার অভিনয়েও দেখা যেতে চলেছে তাকে। সাম্প্রতিক খবর ভুবন বাদ‍্যর একটি যাত্রায় অভিনয় করবেন। ইতিমধ্যে সেই যাত্রাপালায় অভিনয় করা সংক্রান্ত পোস্টার সামনে এসেছে। পাশাপাশি ভুবন বাদ‍্যকরকেও একটি ভিডিও বার্তার মাধ্যমে এই যাত্রাপালায় অভিনয় করার বিষয়টি ঘোষণা করতে দেখা গিয়েছে। তিনি যে যাত্রাপালায় অভিনয় করতে চলেছেন তার নাম “খোকাবাবুর খেলাঘর”।

পোস্টার থেকেই জানা যাচ্ছে “হারিয়ে যাওয়া বিবেক” এর ভূমিকায় দেখা যাবে ভুবন বাবুকে। আয়োজক সংস্থার তরফ থেকে জানানো হয়েছে চলতি বছরেই দেখা যাবে এই যাত্রানুষ্ঠান। গানের পর এবার অভিনয়ে নিজের দক্ষতা কতটা তুলে ধরতে পারবেন ভুবনবাবু সেটা দেখতেই উদগ্রীব দর্শকরা।

প্রসঙ্গত যাত্রাপালা প্রায় বন্ধের মুখে সেখানে ভুবন বাবুর হাত ধরে যদি যাত্রাগোষ্ঠী ফের মূলস্রোতে ফিরে আসতে পারে তা যে ভালোই একথা বলার অপেক্ষা রাখেনা। বর্তমানে যাত্রাপালার এই পোস্টার ভাইরাল সোশ্যাল মিডিয়া জুড়ে।

Tags

Related Articles

Close