বিনোদনভাইরাল ভিডিও

Kacha Badam2: কাঁচা বাদামের পর এবার ‘কাঁচা বাদাম ২’ নিয়ে হাজির ভুবন বাদ্যকর, নয়া চমকের হুক স্টেপ নিয়ে ভাইরাল বাদামকাকু

প্রত্যেক সংগীতশিল্পীর স্বপ্ন থাকে নিজের সুরের মূর্ছনায় সারা ভুবন ভরিয়ে দেওয়া আর সেই কাজই বাস্তবে করে দেখিয়েছেন বীরভূমের দুবরাজপুর ব্লকের কুড়ালজুরীগ্রামের ভুবন বাদ্যকর। প্রান্তিক এই বাদাম বিক্রেতা তার ব্যবসায়িক ক্ষেত্রে ক্রেতাদের দৃষ্টি আকর্ষনার্থে বাদাম কেন্দ্রিক যে গানটি বেঁধেছিলেন পরবর্তীকালে তা সামাজিক মাধ্যমে ছুঁয়েছিল জনপ্রিয়তার শীর্ষ আর সেই সাফল্যের কথা মাথায় রেখেই বাজারে আসতে চলেছে “কাঁচা বাদাম 2″।

হ্যাঁ ঠিকই শুনছেন! দিন কয়েক আগে সামাজিক মাধ্যমে আট থেকে আশি, সাধারণ থেকে সেলিব্রিটি সবাই যে গানের ভিডিও তৈরিতে মেতে উঠেছিলেন সেই কাচা বাদাম গানের সিকোয়েল হাজির হতে চলেছে খুব শীঘ্রই। তবে এইবার কেবলমাত্র গান হিসেবে নয়, গায়ক-অভিনেত্রী অভিনীত মিউজিক ভিডিও রূপে দর্শকদের সামনে সাড়ম্বরপূর্ণভাবে লঞ্চ হতে চলেছে ভুবন বাদ্যকারের আসন্ন এই নতুন মিউজিক ভিডিও।

আসন্ন এই মিউজিক ভিডিওতে ভুবন বাদ্যকারের পাশাপাশি দেখা যাবে মডেল-অভিনেত্রী পারমিতাকে। এই বিষযয়ে সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, গানটির প্রতিটি হুক স্টেপ অত্যন্ত আকর্ষনীয় হয়ে উঠবে দর্শকদের কাছে। আসন্ন এই মিউজিক ভিডিওটি দর্শকেরা যে লুপে শুনবেন, এবিষয়ে দৃহ বিশ্বাসী তারা। আসন্ন এই মিউজিক ভিডিওটির প্রতিমুহূর্ত অবাক করার মতো। ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে মিউজিক ভিডিওটির শুটিং পর্ব। এবার শুধু মুক্তির অপেক্ষায় প্রহর গুনছেন তারা।

“কাচা বাদাম” গানটি জনপ্রিয়তা পাওয়ার পর থেকে ভুবন বাদ্যকার যে সকল মিউজিক সংস্থার হয়ে কাজ করেছেন সেই প্রত্যেকটি কাজই সাফল্যমন্ডিত হয়েছে। এক কথায় তিনি যাতেই হাত দেন তাই বর্তমানে সোনা হয়ে যায় আর সেই কারণেই একের পর এক একের পর এক মিউজিক ভিডিও রিলিজ নিয়ে গায়কের মত, তিনি যদি ক্রমান্বয়িক ভাবে কাজ করে না যান, তাহলে তার জনপ্রিয়তা কমে যাবে এবং শেষ পর্যন্ত তাকে কম্পিটিশনের বাজারে হারিয়ে যেতে হবে আর সেই কারণেই তিনি ঘরে বসে থাকতে চান না। কাজের জগতে নিজেকে ব্যস্ত রাখতে চান!

Tags

Related Articles

Close