×

Bhojpuri Dance: লাল পরী শিল্পীর সঙ্গে এমন রোমান্স করলেন খেসারি লাল, ঘুম উড়ছে পুরুষ দর্শকদের

নাচ, গান, একশন, রোম্যান্স-এককথায় সকল সেগমেন্টেই ভোজপুরি ইন্ডাস্ট্রির সব্যসাচী তিনি। বর্তমান সময়ে দাঁড়িয়ে প্রাদেশিক এই ফিল্ম ইন্ডাস্ট্রির নাম্বার ওয়ান নায়ক খেসারি লাল যাদব। আর খেসারি লাল যাদব মানেই বিহার, ঝাড়খন্ড, উত্তরপ্রদেশ অঞ্চলের সিনেমা হল হাউসফুল। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও আরও একবার প্রমাণ করলো নায়কের জনপ্রিয়তা। ভোজপুরি ইন্ডাস্ট্রির এই অন্যতম সেরা জুটির অসাধারণ ডান্স পারফরম্যান্স মন মাতালো দর্শকদের!

সম্প্রতি ফেসবুকে ভাইরাল হয়েছে “কামারিয়া পে ভালা চালে” নামক এক ভোজপুরি মিউজিক ভিডিও। যেখানে ইন্ডাস্ট্রির সুপারহট অভিনেত্রী শিল্পীর রাজকে লাল লেহেঙ্গা-চোলি পরিহিত অবস্থায় অসাধারণ ঠুমকা লাগাতে দেখা যাচ্ছে। অভিনেত্রী শিল্পী রাজের এই মিউজিক ভিডিওটিতে তার পাতলা কোমরের ঠুমকার জাদুতে মাতোয়ারা হয়েছেন আপামর পুরুষ সমাজ।

বলতে গেলে স্টিমিং হট এই মিউজিক ভিডিওতে একে অপরের সাথে রোম্যান্সে নিমগ্ন হয়েছেন খেসারি-শিল্পী। তবে সব থেকে অবাক করা বিষয় হলো এই জনপ্রিয় মিউজিক ভিডিওর গানটি নিজেই খেসারি লাল যাদব এবং শিল্পীর রাজ গেয়েছেন আবার মিউজিক ভিডিওতে অসাধারন নাচের মাধ্যমে প্রতিটি কথাকে ফুটিয়েও তুলেছেন তারা।

“অনন্ত মিউজিক ওয়ার্ল্ড” নামক ইউটিউব চ্যানেল থেকে 14 দিন আগে আপলোড হওয়া এই ভিডিওটি 14 লাখ মানুষ ইতিমধ্যেই দেখে ফেলেছেন। টুনটুন যাদবের লেখা এবং আরিয়া শর্মার মিউজিক দেওয়া এই গানটি দর্শকদের মনে ধরেছে বেশ। তাই কমেন্ট বক্সে দুই শিল্পীর অসাধারণ পারফরম্যান্স এবং শিল্পী রাজের মাতোয়ারা ফিগারের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন দর্শকেরা!