বিনোদন

এবার থেকে ‘গাঁটছড়া’তে আর দেখা যাবে না ‘খড়ি’কে! শোলাঙ্কীর জায়গায় দখল করতে আসতে চলেছেন এই অভিনেত্রী

ইতিমধ্যে পাকা খবর গাঁটছড়া ধারাবাহিকের হাত ধরেই পর্দায় ফিরতে চলেছেন এই জনপ্রিয় নায়িকা‌

অনিচ্ছা সত্বেও একে অপরের সাথে গাঁটছড়া বেঁধেছিল ঋদ্ধিমান-খড়ি। প্রথমে একে অপরের প্রতি ভালোবাসা না থাকলেও বর্তমানে দেখা যাচ্ছে একে অপরকে মন দিয়ে বসেছে তারা। বলা ভালো দুজনই দুজনকে চোখে হারায়। এই মুহূর্তে ঋদ্ধি-খড়ির টক ঝাল মিষ্টি খুনসুটির মুহুর্ত তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন দর্শকরা কিন্তু এই দর্শকদের মনেই এবার মনখারাপের মেঘ! শোনা যাচ্ছে খড়ি এবার বদলে যেতে চলেছে।

“গাঁটছড়া”(Gantchora) ধারাবাহিকের সূত্রে ধরে খড়ি ওরফে শোলাঙ্কী(Solanki Roy) ইতিমধ্যে দর্শকমনে পাকাপাকি জায়গা করে নিয়েছে। খড়ি চরিত্রে তার অভিনয়,ঋদ্ধির সাথে তার কেমেস্ট্রি মন ছু়ঁয়ে যাচ্ছে। কিন্তু খবর এবার খড়ির ভূমিকা নিতে চলেছে অন‍্য আরেক অভিনেত্রী! শোলাঙ্কির পরিবর্তে আসতে চলেছেন নয়া অভিনেত্রী!

তবে কি শোলাঙ্কি আর গৌরবের অনস্ক্রিন কেমেস্ট্রি দেখা যাবে না? এই প্রশ্নই উত্তাল এখন সিরিয়ালপ্রেমীরা। খবর, অভিনেত্রী শোলাঙ্কি রায়ের (Solanki Roy) জায়গা ছিনিয়ে ধারাবাহিকে পা রাখছেন স্টার জলসার আরেক নায়িকা। শোলাঙ্কির বদলে ঋদ্ধি নায়িকা এবার খেলাঘর ধারাবাহিকের স্বীকৃতি মজুমদার(Swikriti Majumdar) তিনিই হবেন নতুন খড়ি।

ইতিমধ্যে পাকা খবর গাঁটছড়া ধারাবাহিকের হাত ধরেই পর্দায় ফিরতে চলেছেন এই জনপ্রিয় নায়িকা‌। তবে শুধু খড়ির মুখ নয়,বদল আসছে ঋদ্ধিমানের মুখেও। প্রায় প্রত্যেক চরিত্রের মুখেরই পরিবর্তন হতে চলেছে। তবে চিন্তিত হবেন না। আসলে বিষয়টি হল খুব শীঘ্র বাংলা জনপ্রিয় এই সিরিয়ালের হিন্দি রিমেক আসতে চলেছে টিভির পর্দায়। সেখানেই ঋদ্ধি-খড়ির চরিত্রে দেখা যাবে ক্রুশল আহুজা ও স্বীকৃতি মজুমদারের। বাংলায় জনপ্রিয়তা পাওয়ার পর এখান হিন্দি ধারাবাহিক হিসেবে মন জয় করে নেওয়ার পালা গাঁটছড়ার।

Related Articles