×

Akshay Kumar: ছবি মুক্তির আগেই সকলের সামনে কেঁদে ফেললেন অক্ষয় কুমার, এই কারণের জন্য অশ্রুসজল হয়ে পড়লেন খিলাড়ি

বলিউডের জনপ্রিয় ও প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন অক্ষয় কুমার। 1991 সালে “সৌগন্ধ” সিনেমার মাধ্যমে বলিউডে পদার্পণ করেন তিনি। কিন্তু সেই সিনেমা সেইভাবে জনপ্রিয়তা না পাওয়ায় বেশ কয়েক বছর ক্যারিয়ারের নানা উত্থান পতন দেখেছিলেন অক্ষয় কুমার। কিন্তু 1993 সালে মুক্তিপ্রাপ্ত “মেহেরা” ছবি তার জীবনের টার্নিং পয়েন্ট। রবিনা টন্ডন ও অক্ষয় কুমার অভিনীত সেই সিনেমা আজও দর্শকদের মনে জায়গা করে রয়েছে। আর তারপর থেকে আজ পর্যন্ত তার জনপ্রিয়তা আকাশছোঁয়া।

বলিউডের সেলিব্রিটি মানেই তাকে নিয়ে চর্চার শেষ থাকে না সোশ্যাল মিডিয়ায়। তেমনি অক্ষয় কুমারকে নিয়েও নানা ধরনের চর্চা চলে সোশ্যাল মিডিয়ায়। তবে এবার তিনি সোশ্যাল মিডিয়ায় চর্চার কারণ হয়ে উঠলেন সম্পূর্ণ অন্য এক কারণে। সম্প্রতি তার অশ্রুসজল চোখে ধরা পরলো ক্যামেরায়। আর এই নিয়েই অক্ষয় কুমার উঠে আসলেন সোশ্যাল মিডিয়ার চর্চায়।

সম্প্রতি মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমার অভিনীত নতুন একটি সিনেমা। খুব সম্ভবত সিনেমাটি রাখি বন্ধন উৎসবের দিন রিলিজ করা হবে। আর তার জেরেই বেজায় ব্যস্ত রয়েছেন বলিউডের খিলাড়ি। আর তারই মাঝে তার চোখের জল দেখে শোরগোল পড়েছে নেট পাড়ায়। সকলের মনে প্রশ্ন জাগছে কি এমন কারনে ছবি মুক্তি পাওয়ার পূর্বে এমন অবস্থার মধ্যে পড়লেন অভিনেতা।

নতুন সিনেমার প্রমোশনের জন্য বেজায় ব্যস্ত রয়েছেন এখন তিনি। সিনেমার প্রমোশনের জন্য নানা জায়গায় যেতে দেখা যাচ্ছে তাকে। ঠিক তেমনই সিনেমার প্রমোশনের জন্য তিনি উপস্থিত হয়েছিলেন একটি রিয়েলিটি শো এর মঞ্চে। আর সেখানেই “ফুলো কা তারো কা” গান পরিবেশিত করে একজন পারফর্মার। আর সেই গানটি শুনে ইমোশনাল হয়ে পড়েন অক্ষয় কুমার। তিনি তার বোনের কথা ভেবে এবং রাখি বন্ধন দিনের স্মৃতি রোমন্থন করতে করতেই অশ্রুসজল হয়ে পড়েন। আর সেই ছবি রীতিমতো সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে পড়েছে।