বিনোদন

পুজোর আগেই নিজের বিউটি পার্লার খুললেন মধুবনী, শুরু করলেন জোরালো প্রচার

টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম মিষ্টি কাপেল রাজা মধুবনীর ওরফে ওম-তোরা। ভালবাসা ডট কমের সেটেই তাদের ভালোবাসার সূত্রপাত, তারপর বিয়ে এখন গুছিয়ে সংসার। তবে, বর্তমানে অভিনেত্রী মধুবনী নিজের বিউটি পার্লার খুলেছেন।

সামনেই পুজো আর তাই পুজোর আগেই ভক্তদের গুড নিউজ দিলেন মধুবনী৷ এবার সকলকে সুন্দর করে সাজানোর দায়িত্ব নিয়ে নিলেন অভিনেত্রী। খুলে ফেললেন নিজের নতুন বিউটি পার্লার। আর তাঁর এই উদ্যোগে মধুবনী পাশে পেয়েছেন তার স্বামী রাজাকে।

কিছুদিন আগে মধুবনী ধুমধাম করে আহিরিটোলায় নিজের বিউটি পার্লার খোলার অ্যানাউন্সমেন্ট করেন। কিন্তু নতুন পার্লার খুললেও বর্তমানের কঠিন পরিস্থিতিতে হচ্ছে না সেরকম ভিড়। তবে, ইচ্ছা থাকলেই উপায় হয়। আর তাই এবার পার্লারকে মুখ তুলে দাঁড় করাতে অভিনেত্রী নিজেই নেমে পড়লেন ময়দানে। মধুবনী নিজের কয়েকটি ছবি ইন্সটাগ্রামে পোস্ট করে নিজেই নিজের বিউটি পার্লারে থাকার সেলফ-অ্যাডভার্টাইজমেন্ট শুরু করেছেন। তিনি তার পোস্টে বিউটি সার্ভিসগুলির দামও লিখে দিয়েছেন। পাশাপাশি বিউটি পার্লারের রিশেপসনিষ্ট-র মোবাইল নম্বরও দিয়েছেন। শাড়ি ও ওয়েস্টার্ন আউটফিটে কয়েকটি ছবি দিয়ে অভিনেত্রী লিখেছেন মধুবনী’স হেয়ার অ্যান্ড বিউটি সালোঁতে আগামীকাল অভিনেত্রী নিজে থাকবেন।

তবে, অন্যদিকে নেটিজেনদের একাংশ মধুবনীর এই পোস্ট দেখে খুশি না হয়ে বরং কটাক্ষ করেছেন। কেউ কেউ অভিযোগ করেছেন ‘ মধুবনীর পোস্ট করা ছবিতে মধুবনীর চুল বা ত্বক কোনোটাই আকর্ষণীয় দেখা যাচ্ছে না। সেখানে ত্বক ও চুলের যত্ন নিতে যাওয়াটা কতটা ঠিক হবে সেই প্রশ্ন তুলেছেন অনেকেই। অনেকে আবার অদৃশ্য ভাইরাস করোনা আবহে মধুবনীর পার্লারে কতটা জীবাণুমুক্ত সেই নিয়ে প্রশ্ন তুলেছে। অভিনয় যেমন করেন, তেমনই গৃহিনী হিসেবেও বেশ পরিপাটি অভিনেত্রী মধুবনী৷ হাতে শাঁখা পলা, মাথায় চওড়া সিঁদুর পরে সুখী দাম্পত্য রাজা-মধুবনীর৷ সোশ্যাল মিডিয়ায় স্বামীর সঙ্গে নিয়মিত ছবি পোস্ট করেন তিনি৷ থাকে মজাদার ভিডিও৷ তবে, বর্তমানে অভিনেত্রী তার নতুন বিউটি পার্লারের ব্যবসা নিয়ে ব্যস্ত। তবে তাতে অভিনেত্রী কতটা সফল হতে পারবেন সেটা অবশ্য সময়ই বলে দেবে।

Tags

Related Articles

Close