×

মা হওয়ার আগেই রাতের ঘুম উড়েছে আলিয়া-রণবীরের, ক্লান্ত হয়ে পড়েছেন দুজনেই

"ব্রহ্মাস্ত্র" সিনেমার শুটিংয়ে রণবীর এবং আলিয়া দু'জনই কঠিন সিডিউলের মধ্যে দিয়ে গেছেন

বর্তমানে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির অতি জনপ্রিয় ও চর্চিত দম্পতি হলেন রনবীর কাপুর ও আলিয়া ভাট। তাদের অভিনয় জীবন থেকে শুরু করে ব্যক্তিগত জীবন সবেতেই দখলদারি চালান নেটিজেনরা। তাই আলিয়ার অন্তঃসত্ত্বার খবর সামনে আসতেই পুরো লাইমলাইট গিয়ে পড়েছে এই দম্পতির ওপর। তাদের বিয়ে থেকে শুরু করে বর্তমানে আলিয়ার প্রেগনেন্সি পাপারাৎজিদের ক্যামেরার লেন্স যেন সরছেই না তাদের ওপর থেকে।

বর্তমানে আলিয়ার বেবি বাম্পের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। আর কিছু দিনের অপেক্ষা, তারপরেই নতুন সদস্য আসবে আলিয়ার কোল আলো করে। আর এই নিয়ে কাপুর ও ভাট পরিবারও ভেসেছে আনন্দের জোয়ারে। তবে এই সময় অনেক সমস্যার সম্মুখীন হতে হয় গর্ভবতী মা’কে। একইভাবে আলিয়াও এই কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন। যার কারণে নিদ্রাহীন রাত্রি কাটছে এই সেলিব্রেটি দম্পতির।

এই অন্তঃসত্ত্বা অবস্থাতেও আলিয়া তার শুটিংয়ে ব্যস্ত ছিলেন। “ব্রহ্মাস্ত্র” সিনেমার শুটিংয়ে রণবীর এবং আলিয়া দু’জনই কঠিন সিডিউলের মধ্যে দিয়ে গেছেন। আর এরই মাঝে দেখা গেছে শুটিং ফ্লোরে ক্লান্ত অবস্থায় বসে রয়েছেন আলিয়া। আর সেই সময় দেখা গেছে তার ঘর্মাক্ত অবস্থায় নানা ছবি। যার ফলে বোঝাই যাচ্ছে অনেক কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে আলিয়া।

আর স্ত্রী, আলিয়ার খেয়াল রাখতে গিয়ে রাতের ঘুম উড়েছে রণবীরেরও। সুতরাং এই দুই তারকা দম্পতি যে এখন কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন তা বোঝাই যাচ্ছে। তবে নতুন সদস্য আসার খুশিতে সকল কষ্টই তারা হাসিমুখে গ্রহণ করছেন। তবে খুব শীঘ্রই ব্রহ্মাস্ত্র রিলিজ করতে চলেছে। এটিই প্রথম সিনেমা যেখানে সর্বপ্রথম পর্দায় দেখা যাবে এই দম্পতিকে। যার ফলে এই নতুন সিনেমাটি নিয়ে বেশ চিন্তায় রয়েছেন এই তারকা দম্পতি।