×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

বলিউড নায়িকাদের থেকে কোনও অংশে কম যান না ‘পুষ্পা’ আল্লু অর্জুনের বউ স্নেহা, দেখুন তার লেটেস্ট ছবি

এমনিতেই তার জনপ্রিয়তা গগণচুম্বী তারওপর পুষ্পা দ‍্য রাইজ মুক্তির পর থেকেই সর্বদা লাইমলাইটে রয়েছেন তিনি। দক্ষিণ ভারতীয় এই অভিনেতা হয়েও আল্লু আর্জুন বর্তমানে সকলের কাছে পরিচত নাম। ভারতের সীমান্ত ছাপিয়ে বাংলাদেশের মানুষের মনেও প্রভাব ফেলে দিয়েছেন তিনি।

আর এহেন জনপ্রিয় অভিনেতার ব‍্যক্তিগত জীবন নিয়ে দর্শকমনে কৌতূহল থাকবে এটাই স্বাভাবিক। অভিনেতার জীবনে কে আছেন! তিনি বিবাহিত নাকি অবিবাহিত! এই হ‍্যান্ডসাম হাঙ্কের পার্টনার কে? এমন কৌতূহল ভক্তদের মনে উঁকি তো দিয়েছে।

আদপে আল্লু আর্জুন বিবাহিত, 2016 সালেই হায়দ্রাবাদ শহরে স্নেহা রেড্ডির সঙ্গে গাঁটছড়া বাধেন তিনি‌। দুই সন্তান নিয়ে তার ভরাট সংসার। তবে আল্লু আর্জুন যতটা হ‍্যান্ডসাম রূপের দিকে তার থেকে কিছু কম যান না তার স্ত্রী, তিনিও যথেষ্ট সুন্দরী। রূপে গুনে নায়িকা বা মডেলকেও টেক্কা দিতে পারবেন স্নেহা রেড্ডি। দুই সন্তানের মা হয়েও তার সৌন্দর্যে ক্লিন বোল্ড হতে পারেন আট থেকে আশি।

তবে কেবল রূপের বিচারে নয় যথেষ্ট গুনের অধিকারী স্নেহা রেড্ডি। জানা যায় প্রাথমিক শিক্ষা অর্জনের পর কম্পিউটার সাইন্স নিয়ে আমেরিকাতে পড়াশোনা করেছেন তিনি। অর্থাৎ একদিকে তিনি যেমন সুন্দরী তেমন মেধাবীও বটে বলা ভালো আল্লু আর্জুনের স্ত্রী রূপে লক্ষী গুনে সরস্বতী‌।

প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ আল্লু আর্জুনের স্ত্রী। মাঝেমাঝেই নিজের বিভিন্ন ফটোশুটের ছবি শেয়ার করে থাকেন স্নেহা। আল্লু আর্জুনের পাশাপাশি অনেক নেটিজেনরা তাকেও ফলো করেন তার ফ‍্যানের সংখ‍্যাও নেহাত মন্দ নয়।