×

উর্বশীর চেয়েও সুন্দরী অভিনেত্রীর মা, রূপের জেল্লা দেখলেই প্রেমে পড়তে বাধ্য হবেন!

যেমন মেয়ে তেমন মা একথা আক্ষরিক অর্থেই ভীষণ ভাবে মিলে যায় উর্বশী রাউটেলার সাথে। উর্বশী রাউতেলা বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম সাহসী অভিনেত্রী তিনি। অভিনয়ের মাধ্যমে সেভাবে পরিচিতি না পেলেও বিভিন্ন আইটেম গানের সাথে নাচ ও মডেলিংয়ের মাধ্যমে সকলের নজর কেড়েছেন তিনি। রূপ গ্ল‍্যামার হটনেসের এক সম্বিলিত রূপ ঊর্বশী।

সৌন্দর্য ও আকর্ষণীয় শারীরিক গঠনে পুরুষ মনে ঝড় তুলতে সক্ষম তিনি। তবে এই সৌন্দর্য তিনি কার কাছ থেকে পেয়েছেন জানেন! তার মা মীরা রাউটেলা কাছ থেকেই। “মায়ের মতোন মেয়ে” এই বিশেষণই যায় উর্বশীর ক্ষেত্রে।

সম্প্রতি উর্বশীর মায়ের ছবি ভাইরাল হয়েছে যা দেখলে এক বাক্যে স্বীকার করে নিতে হয় সৌন্দর্যের দিক দিয়ে উর্বশীকে জোরদার টেক্কা দেওয়ার ক্ষমতা রাখেন তার মা। রূপ, পারফেক্ট ফিগার, গ্ল‍্যামার কোনো অংশেই কম নন মীরা রাউটেলা।

প্রসঙ্গত উর্বশী ও তার মাকে একসঙ্গে দেখে কিন্তু অনেকেই বিশ্বাস করতে চান না যে তারা মা মেয়ে। অসামান্য সৌন্দর্যের অধিকারী মীরাকে এক নজরে দেখলে ঊর্বশী বড়দিদি হিসেবেই ভেবে থাকেন অনেকে। তাদের দুজনের ছবি দেখলে আপনিও ভাবতে বাধ্য যে তারা দুই বোন বা বন্ধু।

উর্বশীর চেয়েও সুন্দরী অভিনেত্রীর মা, রূপের জেল্লা দেখলেই প্রেমে পড়তে বাধ্য হবেন!

তবে কেবল যে সৌন্দর্যের খাতিরে দুই বোন বলে মনে হয় তা নয় তাদের দুজনের বন্ডিংও বন্ধুর মতোন। 2015 সালে মিস ডিভা প্রতিযোগিতায় প্রথম হয়েছিলেন উর্বশী, 2021 সালেও মিস ইউনিভার্সের বিচারকের আসনে নিজের জায়গা করে নিয়েছিলেন আর জীবনের প্রত্যেকটি পদক্ষেপে মাকে বন্ধু বা দিদির মতো পাশে পেয়েছেন অভিনেত্রী। উর্বশী রাউটেলার ইনস্টাগ্রাম একাউন্ট দেখলে একথা স্পষ্ট হয়ে ধরা পড়ে।

উর্বশীর চেয়েও সুন্দরী অভিনেত্রীর মা, রূপের জেল্লা দেখলেই প্রেমে পড়তে বাধ্য হবেন!

বর্তমানে মেয়ের মতো মাও কিন্তু বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন দর্শকমহলে। অভিনেত্রীর মাকে দেখতে অনেকেই ভীড় জমান অভিনেত্রীর মায়ের ইন্সটা প্রোফাইলে। আর তাইতো এই মুহূর্তে মীরা রাউটেলার ফলোয়ার সংখ্যা 47 হাজারেরও বেশি। আপনিও দেখে নিন অভিনেত্রীর মায়ের ছবি।

Related Articles