বিনোদন

বজরঙ্গি ভাইজানের ছোট্ট মুন্নি এখন সুন্দরী উর্বশী, পুরো চেহারা পাল্টে গেছে অভিনেত্রীর, চিনতে পারবেন না

কিংবদন্তি K.K সকলকে ছেড়ে পাড়ি দিয়েছেন না ফেরার দেশে। যার শোকে শোকোস্তব্ধ সারাদেশ। বারবার ভেসে উঠছে তার গাওয়া “Alvida”, ”Pal” র মত সকল চিরস্মরণীয় গানগুলি। মানুষ যেন মেনে নিতে পারছেন না তিনি আর নেই। সোশ্যাল মিডিয়া সহ সকলের মনে সকল জায়গা জুড়ে শুধুই K.K। তবে সম্প্রতি “বাজরাঙ্গি ভাইজান” সিনেমার “মুন্নি”র জন্মদিনের ভিডিও সামনে আসতেই আবারও সকলের মনে কড়া নাড়ছে বাজরাঙ্গি ভাইজান সিনেমায় “KK”র গাওয়া গান ” Tu Jo Mila”।

“মুন্নি” ওরফে “হর্ষালি মালহোত্রা” দেখতে দেখতে 14ই পা রাখল। সিনেমায় সেই ছোট্ট মেয়েটি আজ যেন কেমন বড়ো হয়ে গেল। যার অমলিন সারল্যের মুগ্ধ হয়েছিল সারা দর্শকগণ, শেষ দৃশ্যে তার স্নিগ্ধতা দর্শকদের চোখে জল এনে দিয়েছিল। আজ সে অনেকটাই বড়, বয়সের সাথে সাথে সৌন্দর্যও বৃদ্ধি পেয়েছে তার। কিছুদিন আগেই ভারতরত্ন ডঃ আম্বেদকর পুরস্কার দিয়েছেন মহারাষ্ট্রের রাজ্যপাল শ্রী ভগৎ সিংহ কোশিয়ারি।

“মুন্নি” তার জন্মদিন উপলক্ষে একটি ভিডিও শেয়ার করেছে তাঁর ইনস্টাগ্রামে।যেখানে দেখা যাচ্ছে 13 দিয়ে সাজানো একটি বেলুন এবং মুন্নি এসে 3 এর বদলে 4 বসিয়ে দেয়। তারপর কেক কেটে 14 বছরের বার্থডে সেলিব্রেট করে সে। এদিন তাকে দেখা গিয়েছিল কালো রংয়ের ওয়ান পিসে। মুন্নির জন্মদিনের ভিডিও দিকে চোখ রাখতে আবারও দর্শকেরা স্মৃতিচারণ করলেন এই সিনেমায় K.K র গাওয়া গান “Tu Jo Mila”।

“KK” চলে গেলেও তিনি রেখে গেলেন তার অমূল্য গানগুলি। তার অসামান্য গানগুলিতে আজও গলা ভিজছে সকলের। অচিরেই মনে পড়ছে তার গাওয়া গানগুলি আর ঠিক একইভাবে চোখের কোনায় জমছে জল। শিল্পী হয়তো এমনই হয়,”অমর”। না ফেরার দেশে পাড়ি দিলেও, এখনও সকল অনুরাগীর হৃদয় জুড়ে রয়েছেন তিনি।