×

সৌন্দর্যের নিরিখে ঐশ্বর্য রাই-এর চেয়ে কোন অংশে কম যান না ধোনির দিদি, দেখুন তার ছবি

মহেন্দ্র সিং ধোনি নামটি শুনলে এখনো বিপুল ক্রিকেট পাগলদের হৃদয় কেপে ওঠে। ভারতীয় ক্রিকেটের এই অসাধারন ক্যাপটেন খেলা ভারতীয় ক্রিকে দল থেকে বিদায় নিলেও সোশাল মিডিয়ার মাধ্যমে ভক্তদের সাথে যোগাযোগ তার আজও অবিচ্ছেন্ন্য। এখন তিনি অবসর জীবন উদযাপন করছে তার ছোট্ট রাজকুমারী জিনা এবং তার স্ত্রী সাক্ষীর সাথে। কিন্তু তার এই বিলাসবহুল জীবনের পিছনে যে ঘাম ঝরানো কাহিনী আছে, জানেন কী?

পুনের এক সাধারন মধ্যবিত্ত পরিবারে জন্মগ্রহন করেন মহেন্দ্র সিং ধোনি। বাবার খানিক অমতেই পড়াশুনার চেয়ে ক্রিকেটকে ভালোবেসে প্র্যাকটিস চালিয়ে যেতেন তিনি। যদিও তার এই কষ্টের পেছনে কিছু মানুষের অবদান অনস্বীকার্য। তার মধ্যে সবচেয়ে যার অবদান প্রশংসনীয় তিনি হলেন মহেন্দ্র সিং ধোনির একমাত্র বড় দিদি জয়ন্তীর।

 

View this post on Instagram

 

A post shared by M S Dhoni (@mahi7781)

ছোটো থেকেই সর্বদা নিজের চেয়েও ভাইয়ের ভালো কামনা করতেন। পড়াশুনায় সাহায্য করা থেকে ক্রিকেট জীবনে এগয়ে যাওয়ার সাহস যোগানো–সবই করতেন তিনে। এমনকি বাবার রোষ সামলানোর দায়িত্বও নিতেন জয়ন্তী। তাইতো বহুবার মহেন্দ্র সিং ধোনির সফলতার শিরোপা তিনি তার দিদিকে পড়িয়ে দিয়েছেন।

সম্প্রতি সম্পূর্ন এক ভিন্ন কারনে সোশাল মিডিয়ার চর্চায় আসেন জয়ন্তী। হঠাৎই একটি বিষয়ে প্রতিযোগিতা হয় যে, কোন ক্রিকেটারের দিদি বা বোন সেরা সুন্দরী।সকলের মধ্যে সর্বচ্চ ভোট যায় জয়ন্তীর পক্ষে। বলা হয় যে, তার শান্ত স্নিগ্ধময় স্বভাব, সুমিষ্ট হাসি ও রূপের ছটা বলিউডের নায়িকাদেরও যেন হার মানায়।