বিনোদন

দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়ার সাথে জঙ্গলে মঙ্গল করতে চান বেয়ার গ্রিলস! কি প্রতিক্রিয়া অভিনেত্রীর

বিয়ার গ্রিলসকে চেনেনা এমন মানুষ ভু-ভারতে একজনও পাওয়া যাবে কিনা সন্দেহ। তিনি একজন অ্যাডভেঞ্চার শো-এর হোস্ট। শো-এর কারণে বহু অ্যাডভেঞ্চার করেছেন তিনি। বিশ্বের একাধিক ভয়ানক জঙ্গলে গিয়ে জীবন কাটিয়েছেন, দেখিয়েছেন কিভাবে সেখানে বেঁচে থাকার জন্য প্রকৃতির সাথে যুদ্ধ চালিয়ে যেতে হয়। তবে এবার সেই গ্রীলসের মনেই জেগেছে এক ইচ্ছা। আর তা তিনি প্রকাশ্যেই ফাঁস করেছেন।

বিয়ার গ্রিলস, অন্যতম জনপ্রিয় শো ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর হোস্ট। এই শো-এ তিনি ভারতের বহু তারকার সাথেই অ্যাডভেঞ্চারে গিয়েছেন। সেই তালিকায় নাম রয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত, বলিউড সুপারস্টার অজয় দেবগণ, ভিকি কৌশল, রজনীকান্ত, অক্ষয় কুমার। সম্প্রতি তিনি রণবীর সিং-এর সাথেও অ্যাডভেঞ্চারে গিয়েছেন। এবার তিনি যেতে চান বলিউড কুইন প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে। সম্প্রতি নিজেই সেকথা বলেছেন।

বেয়ার সম্প্রতি একটি সাক্ষাৎকারের সময় নিজের এই ইচ্ছা ফাঁস করেছেন। এখানেই শেষ নয় আলাপচারিতার মাঝে ভারতের প্রতি নিজের ভালোবাসার কথাও জানিয়েছেন। বিয়ার বলেন, ‘আমি সবসময় ভারতীয় তারকাদের থেকে ভালোবাসা পেয়েছি। তাঁরা খুবই দয়ালু এবং মহান। আমি নিজেকেও সাম্মানিক ভারতীয় মনে করি। আর আমার কাছে সেটা অনেক বড় আশীর্বাদ। ভারত আমার মনের খুব কাছের। অনুরাগী, তাঁদের অ্যাডভেঞ্চার করার ইচ্ছা, দুর্দান্ত খাবার এবং মহান মানুষ- কী নেই ভারতে’। বিয়ার বহুবার ভারতে এসেছেন। এমনকি কলকাতা এবং দার্জিলিং’ও ঘুরে গিয়েছেন এই তারকা।

তবে এবার তিনি অ্যাডভেঞ্চারে যেতে চান ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে। বিয়ার বলেন, ‘প্রিয়াঙ্কা চোপড়া দুর্দান্ত। আমি ওঁনার স্বামীর সঙ্গে একবার অ্যাডভেঞ্চারে গিয়েছিলাম এবং ও খুব ভালো মানুষ। মানুষের ওঁর গল্প শুনতে খুব ভালো লাগবে’। তবে শুধু প্রিয়াঙ্কা নন সম্প্রতি তিনি ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির সাথেও এডভেঞ্চার ট্রিপে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন। তিনি বিরাটের প্রসঙ্গে বলেন, ‘বিরাটের মত একজন সিংহ হৃদয় ও দয়ালু মানুষের সাথে অ্যাডভেঞ্চার করতে দারুণ লাগবে’।