বিনোদনভাইরাল ভিডিও

Bappi Lahiri: দাদুর পথেই স্টেজ কাঁপাবে নাতি, রিলিজ হল বাপ্পি লাহিড়ীর নাতির নতুন গান ‘বাচ্চা পার্টি’, রইল ভিডিও

গানের জগতের কিংবদন্তি শিল্পী বাপ্পি লাহিড়ী (bappi lahiri)। দীর্ঘ কয়েক দশক ধরে নিজের অসামান্য সব গান উপহার দিয়ে এসেছেন শ্রোতাদের। তার গলায় উঠে এসেছে একাধিক মাস্টারপিস। এবার দাদুর মত গানের পথই বেছে নিলেন বাপ্পি লাহিড়ীর নাতি। প্রকাশ পেল বাপ্পি লাহিড়ীর নাতির প্রথম মিউজিক ভিডিও। ছোট বয়সেই রিলিজ হল রেগো বি এর প্রথম মিউজিক ভিডিও ‘বাচ্চা পার্টি (baccha party)’।

সারেগামাপা থেকেই রিলিজ করা হয়েছে এই মিউজিক ভিডিওটি। এই ভিডিওটিতে যেই গানটি ব্যবহার করা হয়েছে সেটি গিয়েছেন বাপ্পি লাহিড়ীর নাতি রেগো। ক্ষুদে শিল্পীদের তৈরি করা এই মিউজিক ভিডিওটিতে দুর্দান্ত গানের সাথে মানানসই নাচেরও দেখা মিলবে। যেটা মিউজিক ভিডিওটিকে আরো বেশি আকর্ষণীয় করে তুলেছে। ছোটদের এই ফুলঅন এনার্জিটিক গানের মিউজিক ভিডিওটি ইতিমধ্যে ভাইরাল হয়ে গিয়েছে।

ভিডিওটিতে রেগোকে দেখে অনেকেই বাপ্পি লাহিড়ী কথা মনে করছেন। কিছুটা হলেও দাদুর স্টাইল ব্যবহার করছেন নাতি। যতই হোক একই রক্ত বলে কথা! তাই দাদুর মতনই প্রতিভাবান নাতিও। নাতির এই সাফল্য দেখে স্বাভাবিকভাবেই খুশি দাদু বাপ্পি লাহিড়ী। এক সংবাদমাধ্যমকে তিনি জানান, ‘নাতি এত ছোট বয়সেই মিউজিক এ জগতে ক্যারিয়ার শুরু করেছে এটা যেমন তার কাছে দারুণ খুশির তেমন গর্ভেরও।’

এই মিউজিক ভিডিওটিকে তৈরি করেছেন স্বামীর ট্যান্ডন ও কোরিওগ্রাফিতে ছিলেন রাহুল শেট্টি। রেগোকে সুযোগ দেওয়ার জন্য এই দুইজনকেই ধন্যবাদ জানিয়েছেন বাপ্পি লাহিড়ী। সকল শ্রোতাকে নাতির গান শোনার জন্য অনুরোধ জানিয়েছেন কিংবদন্তি শিল্পী। প্রসঙ্গত, শুধু বাপ্পি লাহিড়ীর নাতি রেগো নয়। বাপ্পি লাহিড়ীর মেয়ে অর্থাৎ রেগোর মা রিমাও সঙ্গীত জগতের সাথে যুক্ত। সারেগামাপা এর মাধ্যমে ১৯৮৭ সালে রিমার প্রথম অ্যালবাম রিলিজ হয়েছিল। বর্তমানে বয়সের যাঁতাকলে পড়ে আগের মতন আর বাপ্পি লাহিড়ীকে ইন্ডাস্ট্রিতে দেখতে পাওয়া যায়। তবে এ বছরই ঋতুপর্ণার সাথে ‘ফুলমাটি’ গান রিলিজ করতে চলেছেন গায়ক।

Tags

Related Articles

Close