বিনোদনভাইরাল ভিডিও

যতই চিবাবে ততই পাবে রস, কালি পুজোয় নয়া গান নিয়ে হাজির ‘বাদাম কাকু’ ভুবন বাদ্যকার, ব্যাপক ভাইরাল ভিডিও

বীরভূমের দুবরাজপুরের অন্তর্গত কুড়ালজুরিগ্রামের ভুবন বাদ্যকার ছিলেন একজন বাদামের ফেরিওয়ালা

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যেসকল ব্যক্তিত্বরা ভাইরাল হয়েছেন তাদের মধ্যে অন্যতম হলেন ভুবন বাদ্যকার। নিজের বাঁধা গানের সুরে তিনি মাতিয়ে তুলেছিলেন সারা বাঙালি ও বাংলাকে। দিনকয়েক ধরেই সোশ্যাল মিডিয়ায় খুব একটা সারাশব্দ করতে শোনা যায়নি তাকে। সকলের অলক্ষ্যে হয়ত হারিয়েই গিয়েছিলেন। তবে সকলকে ভুল প্রমাণ করে কালিপুজোয় নতুন গান নিয়ে ফিরলেন ভূবন বাবু।

আজ্ঞে, সকলের অলক্ষ্যে হারিয়ে যাননি তিনি। এতদিন ব্যস্তছিলেন যাত্রার মহড়ায়। তাই সেইসব মিটতেই ফের ফিরেছেন মূলস্রোতে। ইতিমধ্যেই স্টুডিও রেকর্ডিং হয়ে গিয়েছে ভুবন বাদ্যকারের আসন্ন গান “এখন আর বেচি না দাদা কাচা বাদাম”! জানা যাচ্ছে খুব শীঘ্রই কালীপুজোর মরসুমে লঞ্চ হতে চলেছে এই গান। তাই এক কথায় কালীপুজোর আবহে ফের বাজার কাঁপাতে হাজির হচ্ছেন ভুবন।

বীরভূমের দুবরাজপুরের অন্তর্গত কুড়ালজুরিগ্রামের ভুবন বাদ্যকার ছিলেন একজন বাদামের ফেরিওয়ালা। রাস্তায় রাস্তায় গান গেয়ে নিজের পণ্যকে আরও আকর্ষণীয় করে তোলার উদ্দেশ্যে ধরেছিলেন গান। সেই গান গাইতেই কোন এক জনৈক ব্যক্তি রেকর্ড করে ইন্টারনেটে আপলোড করতেই তা রাতারাতি হয়ে যায় ভাইরাল। ভুবন বাদ্যকারের খ্যাতি সারা ভারত জুড়ে ছড়িয়ে পড়ে।

পরবর্তীতে একের পর এক বিতর্কে জড়িয়েছেন বীরভূমের এই বাদাম বিক্রেতা। কখনো বেফাস মন্তব্যের জন্য আবার কখনোবা কিছু কার্যকলাপের জন্য তাকে ঘিরে তুমুল সমালোচনা হয়েছে। তবে সবকিছু সামলে নিয়েছেন তিনি চালিয়ে গিয়েছেন নিজের ধারা। হারিয়ে গিয়েছেন মনে করা হলেও বাস্তবে কিন্তু নিজের আসন্ন স্টুডিও রেকর্ডিং নিয়ে কালীপূজা মাতাতে ফিরতে চলেছেন গায়ক!

Related Articles