বিনোদনভাইরাল ভিডিও

ফ্রি সেলে দেব কাচা বাদাম, কালি পুজোয় ‘বাদাম কাকু’ নতুন গান নিয়ে আসতেই সুপার ভাইরাল

সম্প্রতি কালীপুজোর মরশুমে ভুবন বাদ্যকারের নতুন পূজার রিলিজ এবার কালীপুজোর প্যান্ডেলে প্যান্ডেলে "নাও নিয়ে কাচা বাদাম দেব ফ্রি সেলে

দুবরাজপুর ব্লকের অন্তর্গত কুড়ালজুড়িগ্রামের ভুবন বাদ্যকার এক মোটরমেড সাইকেলের মাধ্যমে গ্রামে গ্রামে বাদাম ফেরি করে বেড়াতেন। নিজের পণ্যকে আরও আকর্ষণীয় করে তোলার জন্য গাইতেন নিজের তৈরি গান আর তার সুরেলা কন্ঠের জাদুর মোহময়ীতা জনৈক এক ব্যক্তি মোবাইলে রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করতেই সারা ভারতজুড়ে বিখ্যাত হয়ে ওঠেন ভুবন বাদ্যকার ওরফে কাচা বাদাম কাকু!

বেশ কিছুদিন যাবৎ নিষ্ক্রিয় রয়েছেন ভুবন বাদ্যকার। বেরোচ্ছে না তার কোন নতুন গান। হচ্ছে না তার কোন নতুন গানের রিলিজ। পাশাপাশি তাকে কোন স্টেজ শোতে দেখা যাচ্ছে না। ফলতঃ দর্শকেরা কার্যত মেনে নিয়েছিলেন ভুবন বাদ্যকারের জামানা শেষ কিন্তু সমালোচকদের সমালোচনাকে ভুল প্রমাণ করে ফের ধামাকেদার পুজোর রিলিজ নিয়ে হাজির হলেন ভুবন বাদ্যকর।

সম্প্রতি কালীপুজোর মরশুমে ভুবন বাদ্যকারের নতুন পূজার রিলিজ এবার কালীপুজোর প্যান্ডেলে প্যান্ডেলে “নাও নিয়ে কাচা বাদাম দেব ফ্রি সেলে”। সম্প্রতি কালী পূজা উপলক্ষে নতুন স্টুডিও রেকর্ডিং মিউজিক ভিডিও রিলিজ হয়েছে ভুবন বাদ্যকারের আর নতুন এই গান পুজোর মৌসুমে যেমন বানাচ্ছে আবহ। পাশাপাশি মানানসই মিউজিক ভিডিও মন কেড়েছে দর্শকদের।

বাদ্যকারের এই নতুন গানের লেখক এবং মিউজিক নির্মাতা হলেন গোরাচাঁদ বন্দোপাধ্যায়। শম্ভুনাথ রায় রয়েছেন ক্যামেরা, ডাইরেকশন এবং এডিটিং এ। বেঙ্গল রিমিক্স স্টুডিও এই মিউজিক ভিডিওর মিউজিক ব্যবস্থাপনায় রয়েছেন শ্যামজি। সবমিলিয়ে ভুবনের এই নতুন রিলিজে উচ্ছসিত সারাবাংলা।

Related Articles