×

গানের ভুবন ছেড়ে এবার অভিনয়ে ডেবিউ! ‘সেলিব্রিটি’ বাদামকাকুর প্রথম অভিনয়ের ভিডিও ভাইরাল

গানের ভুবন ছেড়ে এবার অভিনয়ে ডেবিউ! ‘সেলিব্রিটি’ বাদামকাকুর প্রথম অভিনয়ের ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়। এবার শুধু গান নয় অভিনয়েও নাম লেখালেন ‘কাঁচা বাদাম’ খ্যাত শিল্পী ভুবন বাদ্যকর (Bhuban Badyokar)। কি অবাক হচ্ছেন তো? তবে এমনটাই সত্যি। একটি গান তার জীবন পাল্টে দিয়েছে পুরোপুরি। বীরভূমের সেই সাধারণ বাদাম বিক্রেতা আজ সেলিব্রিটি হয়ে উঠেছে। একটি গানের মাধ্যমে যে জীবনে বিপুল পরিবর্তন হওয়া সম্ভব তা আমরা বুঝেছি তাকে দেখেই।

‘কাঁচা বাদাম’ গানটি যখন প্রকাশ্যে এসেছিল তখন এমন কোনো মানুষ ছিলেন না যে গানটি শোনেননি। এমনকি দেশের গণ্ডি পেরিয়ে সেটি পৌঁছে গিয়েছিল বিদেশেও। বর্তমানে তিনি আর বাদাম বিক্রি করছেন না বরং গান-বাজনাতেই মন দিয়েছেন। জানা গিয়েছে একাধিক গান তিনি রেকর্ড করেছেন। যদিও এখনো পর্যন্ত সেগুলো প্রকাশ্যে আসেনি।

এর মধ্যেই আবার সকলকে চমকে দিয়ে তিনি জানালেন অভিনয় শুরু করেছেন তিনি। তবে বড়ো পর্দা বা ছোট পর্দা নয় যাত্রাপালার মঞ্চে অভিনয় শুরু হয়েছে তার। যার নাম ‘খোকাবাবুর খেলাঘর।’ সেখানকারই একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে গেরুয়া পাঞ্জাবি, পাজামা পরে ‘কাঁচা বাদাম’ গানটি গাইছেন তিনি।

তবে যাত্রাপালায় তার অভিনয়ের কোনো দৃশ্য এখনো দেখা যায়নি। এবার তিনি গানের পাশাপাশি অভিনয়টা কেমন করেন সেটাই দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকেরা। উল্লেখযোগ্য, এক সময়ে বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে বাদাম বিক্রি করতেন তিনি। তবে একটি গান তার জীবনে আমূল পরিবর্তন এনেছে। আর্থিক অবস্থারও উন্নতি হয়েছে তার। গাড়ি, বাড়ি, আইফোন নিয়ে এখন তার সেলিব্রিটি জীবন।