×

ক্যামেরার সামনে পোশাক খুলে চমক দেখালেন ববিতা বৌদি, পাগল হলেন অগণিত পুরুষ ভক্তরা (VIDEO)

বাংলা ইন্ডাস্ট্রির হাত ধরেই গ্ল্যামার জগতে পদার্পণ করেছিলেন অভিনেত্রী। তবে বর্তমানে হিন্দি বিনোদন ইন্ডাস্ট্রিতে একজন জনপ্রিয় অভিনেত্রী হিসেবে পরিচিতি লাভ করেছেন এই বঙ্গললনা। সামাজিক মাধ্যমে তার ফ্যান ফলোয়ার্স সংখ্যা প্রায় মিলিয়ন এর অধিক। সোশ্যাল মিডিয়া খুললেই দেখা যায় এই অভিনেত্রীর নানান ঝলক। ঠিকই ধরেছেন। কথা হচ্ছে অভিনেত্রী ত্রিধা চৌধুরীকে নিয়ে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি পোশাক ট্রানসিশন এর রিল ভিডিও পোস্ট করে রীতিমতো চমকে দিলেন দর্শকদের।

হিন্দি ও বাংলা টেলিভিশনের পাশাপাশি বড়পর্দা, ওয়েব সিরিজ মাতিয়েছেন এই অভিনেত্রী। বর্তমানে সামাজিক মাধ্যমে অত্যন্ত অ্যাক্টিভ এই নতুন প্রজন্মের তারকাকে মাঝেমধ্যেই নানান ইনস্টাগ্রাম রিল ও ছবি পোস্ট করার মাধ্যমে দর্শক মহলে জনপ্রিয়তা লাভ করতে দেখা যায়। এবারও অন্যথা হলো না তার। সম্প্রতি অভিনেত্রী চোখ ধাঁধানো ইনস্টাগ্রাম রিলস পোস্ট করে একরাশ প্রশংসা কুড়িয়েনিলেন দর্শকদের মাঝে।

সম্প্রতি যে ভাইরাল ইনস্টারিলের সূত্র ধরে অভিনেত্রী চর্চায় উঠে এসেছেন সেখানে মোট চারটি পোশাকে দেখা মিলেছে তার। শুরুতেই একটি লং টি-শার্টে দেখা মিলেছে তার। আবার পরক্ষণেই শুধুমাত্র ট্রি সার্ট পরে আবির্ভূত হয়েছেন অভিনেত্রী। কখনো বিকিনিতে তো কখনো মনোকিনিতে, কখনো আবার রাত পোশাকে ইনস্টারিলে ধরা দিয়েছেন তিনি। চারটি পোশাকে অভিনেত্রীকে এই দিনটিতে দেখা গেলেও বারংবার কিছুক্ষণের ব্রেক নিয়ে রিলে ধরা দিয়েছেন অভিনেত্রী।

বলাবাহুল্য,ইচ্ছে করেই বারংবার রিল ভিডিওতে অদৃশ্য হয়েছেন অভিনেত্রী। নিজের এই পোশাক ট্রানজিশনের অদৃশ্য হওয়ার এই মজাদার রিলটি প্রস্তুত করতে পেরে অভিনেত্রী যে অত্যন্ত খুশি তা ধরা পড়েছে অভিনেত্রীর ক্যাপশনে। সব মিলিয়ে বর্তমানে নেট দুনিয়ার হটকেক অভিনেত্রীর এই ট্রান্সিশন রিল ভিডিও। ভিডিওটি আপনি যদি না দেখে থাকেন তবে আর দেরি করবেন না এখনই দেখে নিন ভাইরাল এই রিল ভিডিও।