বিনোদন

Salman Khan: কি কারনে বিয়ে করছেন না বলিউডের চিরকুমার সালমান খান? জনসমক্ষে সত্যি কথা ফাঁস করলেন ভাইজানের ভগ্নিপতি আয়ুষ শর্মা!

বয়সের কোটা ইতিমধ্যে 50 ছাড়িয়েছে। তবুও এখনো দেশের মোস্ট ওয়ান্টেড ব্যাচেলর তিনি! নব্বইয়ের দশকের সোমি আলী, ঐশ্বর্য রাই থেকে বিশের দশকের ক্যাটরিনা ক্যাইফ- তার জীবনে বহু নারীরই আগমন ঘটেছে। তবে প্রেমের সম্পর্ক কোনদিনই পরিণত পাইনি। ঠিক কি কারনে আজও সিঙ্গেল রয়ে গেলেন ভাইজান, এ দিন সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাতকারে সেই রহস্যই উন্মোচন করলেন ভগ্নিপতি আয়ুষ শর্মা!

সিদ্ধার্থ কন্যনকে দেওয়া একটি ইন্টারভিউতে আয়ুস জানান, সালমানের নাকি বিয়ে করার সময়ই নেই। তার কথা অনুযায়ী সালমানের সাথে আড্ডা মারবার সময় এই বিয়ে বিষয়ক কোন রকমের কথা না উঠলেও শ্যালককে খুব কাছ থেকে পর্যবেক্ষণ করে ভগ্নিপতির এটাই ধারণা বিয়ে করার মতো কোনো সময়ই নেই সালমানের হাতে। ভীষণই ব্যস্ত জীবন কাটান সল্লু!

এদিন “অন্তিম” তারকা’র কথায় ভীষণ সরল সাদাসিধে জীবন যাত্রায় বিশ্বাসী সালমান। প্রতিদিনের জীবন যাপন ভীষণ সহজভাবেই করে থাকে সে। আয়ুশের কথা অনুযায়ী, “সালমান অল্পতেই খুশি। মানে হলেই হলো এরকম ব্যাপার। উনি যেভাবে থাকেন বিশ্বাস করুন আমি ওই ভাবে থাকতে পারতাম না কোনদিন। তার লাইফস্টাইল ভীষণ সাধারন। 2-3 বছরের ফোন অনাযাসে ব্যবহার করে কাটিয়ে দিতে পারেন। কোনো জাঁকজমকতা নিয়ে মাথাব্যথা নেই তার। তবে হ্যাঁ আগ্রহ রয়েছে নতুন ইন্টারেস্টিং সিনেমার ব্যাপারে।”

নিজের দেশবরেণ্য শ্যালকের সম্বন্ধে যাবতীয় তথ্য দেওয়ার পর তিনি জানান, “তিনি যেমন রয়েছেন নিজের মতো করে খুশি রয়েছেন। আশা করি নিজের জীবনের ফায়সালা তিনি নিজেই করতে পারবেন”। পাশাপাশি সাল্লু ভাইজান যে একজন মুভি লাভার এ কথাও জানান তিনি। তিন থেকে চার ঘণ্টা টানা একটি ভালো মুভি দেখে তুড়ি মেরে অনায়াসে কাটিয়ে দিতে পারেন সাল্লু ভাই!

Tags

Related Articles

Close