×

Avneet Kaur: লজ্জার সীমা ছাড়িয়ে বেডরুমেই ক্যামেরা অন করলেন অভনীত কৌর, এমন ভঙ্গিতে শর্টস পরে ঝড় তুললেন অভিনেত্রী

মাস কয়েক আগেই বিয়ের মরশুমে “কালচার্ড ওয়েডিং”(Cultured wedding) নামের একটি ব্র্যান্ডের ম্যাগাজিনের হয়ে ব্রাইডাল শ‍্যুট করেছিলেন তিনি। নীল লেহেঙ্গা, স্মোকি আইজ আর আবেদনময়ী ভঙ্গিতে তোলপাড় করেছিলেন নেটিজনতার হৃদয়, তার মোহময়ী চোখের দৃষ্টিতে মুগ্ধ হয়েছিলেন সকলে তবে এবার ভোল পাল্টে একেবারে বোল্ড রূপে, সেক্সি পোজে শীতের শুরুতেই উষ্ণতা ছড়ালেন অভনীত কৌর(Avneet kaur)।

অভনীত কৌর(Avneet kaur) এই মুহূর্তে হিন্দি টেলিভিশন জগতের ভাইরাল তারকাদের মধ্যে অন্যতম। ২০১০ সালে রিয়েলিটি শো দিয়ে প্রথম টেলিভিশন জগতে পা রাখেন তিনি তবে জনপ্রিয়তা পেতে শুরু করেন অভিনয় দুনিয়ায় পা রাখার পর থেকেই। তবে কেবল পর্দাতেই নয় পর্দার বাইরেও সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় তিনি। একাধিক বোল্ড ফটোশুটের মাধ্যমে তিনি হয়ে উঠেছেন নব্য প্রজন্মের সাহসী অভিনেত্রীদের একজন।

সম্প্রতি তার দেখা মিলেছে ক্যাজুয়াল হট লুকে, সেই লুকের জন্যই বর্তমানে চর্চায় তিনি। তার শেয়ার করে নেওয়া ভাইরালের রিল ভিডিওতে দেখা যাচ্ছে একটি ব্লু ডেনিম শর্ট ও স্লিভলেস ক্রপটপ পড়ে রয়েছেন তিনি। স্টাইল করেছেন কার্লি মেসি হেয়ার এরসাথেই পরেছেন হাইহিল। এই হট পোশাকেই নিজেই অ্যাপার্টমেন্টের ভিতর বিভিন্ন হট পোজে ভিডিওটি বানিয়েছেন।

হট পোশাক, সেক্সি এক্সপ্রেশন, চোখের আবেদনময়ী চাহনি.. এই ভিডিওতে তার এমন রূপ দেখে রীতিমতোন হার্টবিট বেড়েছে দর্শকদের। এমনিতেই রূপ লাবণ নিয়ে ভরপুর অবভীত কৌর, তার প্রতিটি ছবি বারে বারে কাঁপায় সোশ্যাল মিডিয়া। তবে সাম্প্রতিক এই ছবিটি বোল্ডনেসের সমস্ত সীমা পার করেছে।