×

এত অল্প বয়সে এমন হট পোজে ছবি শেয়ার করলেন অভনিত সুন্দরী, চোখ থমকাল নেটিজেনদের

2010 সালে শিশু নৃত্যশিল্পী হিসেবে “ডান্স ইন্ডিয়া ডান্স” রিয়েলিটি শো এর হাত ধরে গ্ল্যামার জগতে পদার্পণ করেছিলেন অভনীত কৌর! যদিও ভাগ্য সেইসময় সহায় হয়নি, তাই শো এর মাঝ পথ থেকেই বিদায় নিতে হয়েছিল অভিনেত্রীকে। তবে বর্তমানে হিন্দি টেলিভিশন জগতের পাশাপাশি সোশ্যাল মিডিয়ার এক অন্যতম জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন এই যুবতী তন্বী!

ইনস্টাগ্রামে তার ফ্যান ফলোয়ার্স সংখ্যা ইতিমধ্যেই ছাড়িয়েছে 32.4 মিলিয়ন। বর্তমান প্রজন্মের তরুণ সাহসী অভিনেত্রী হিসেবে নিজের জায়গা বিনোদন দুনিয়ায় পাকাপোক্ত করে ফেলেছেন তিনি। নিত্যদিনের নানান টুকরো অংশ, রিল ভিডিও, বোল্ড সাহসী ফটোশুটের ছবি মাঝেমধ্যেই শেয়ার করে সামাজিক মাধ্যমে ভক্তগণের সাথে ইন্টারেকশন বজায় রাখতে সিদ্ধহস্ত অভনীত।

এবারও অন্যথা হলো না তার! সম্প্রতি ফের যৌন আবেদন মূলক ফটোশুটের জেরে চর্চায় উঠে এলেন নায়িকা। এদিন তার ইনস্টাগ্রাম একাউন্ট এ বেশকিছু সাহসী ছবি শেয়ার করে নিতে গিয়ে দেখা গিয়েছে তাকে। এদিন অভিনেত্রীর পরনের হালকা নীল শার্টের বোতাম ছিল খোলা। সাথে নিম্নাঙ্গে পরিধান করেছিলেন ঢিলেঢালা প্যান্ট। কাঁধের কাছে শার্টটি কিছুটা নামিয়ে হালকা অগোছালো মেকআপে এদিন ক্যামেরার সামনে ধরা দিয়েছিলেন নায়িকা।

তবে চোখেমুখে এদিন ছিল তার নির্ভেজাল আবেদনের ছোঁয়া আর অভিনেত্রীর এই অবতার দেখেই রীতিমতো ঘুম উড়েছে দর্শকদের। এককথায় অভিনেত্রীর এই বোল্ড ফটোশুট এর ছবির জেরে সোশ্যাল মিডিয়ার উষ্ণতার পারদ কয়েকগুণ বেড়ে গিয়েছে। বলতো ভক্তগনের আবেগের দৌলতে বোল্ড ফটোশুটের সূত্র ধরেই ফের লাইম লাইটে উঠে এসেছেন অভনীত কৌর!