বিনোদন

Asli Monalisa: ছোট্ট ক্রপ টপে ফাঁকে উন্মুক্ত ক্লিভেজ, অভিনেত্রীর আকর্ষণীয় লুকে ঘুম উড়েছে ভক্তদের

বাঙালি মেয়ে মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস

বর্তমানে বলিউড-টলিউডের সঙ্গে সঙ্গে মাঝেমধ্যেই শোনা যায় ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির নাম। আর এই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির হাল যারা ধরে রেখেছেন তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন মোনালিসা(Monalisa)। শুধুমাত্র ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি নয়, তার সাথে সাথে বলিউড ও টলিউডেও তাকে অভিনয় করতে দেখা গেছে। অভিনয় দক্ষতার জেরে সারা গ্ল্যামার ওয়ার্ল্ডে মোনালিসা একটি অতি পরিচিত নাম।

বাঙালি মেয়ে মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস(Antara Biswas)। ভোজপুরি ইন্ড্রাস্ট্রিতে প্রবেশ করে ভোজপুরি জগতে পাকা করে জায়গা তৈরি করেছেন তিনি। হিন্দি ধারাবাহিকেও অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে। টলিউডেও তার জনপ্রিয়তা খুব একটা কম নয়। বাংলা জনপ্রিয় ওয়েব সিরিজ দুপুর ঠাকুরপোর (Dupur Thakurpo) তার ঝুমা বৌদি(Jhuma Boudi) চরিত্র বহু নেটিজেনের রাতের ঘুম কাড়তে সক্ষম। তার বোল্ড লুক রীতিমতো সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলে। সম্প্রতি তার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে।

অভিনয়ের সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ এই অভিনেত্রী। মাঝেমধ্যেই অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন নানা ছবি। সম্প্রতি তার শেয়ার করা ছবিতে তাকে দেখা যাচ্ছে হালকা গোলাপি রঙের ক্রপটপের সঙ্গে সাদা রঙের স্কার্টে। তবে তার ছবিটিতে লাস্যময়ী লুক, আবেদনময়ী চাহনি এবং বোল্ডনেস দেখে ক্লীনবোল্ড হয়েছেন নেটিজেনরা।

ছবিটি একটু লক্ষ্য করলে বোঝা যাবে ছবিটি তিনি ওয়াশরুমে তুলেছেন। তবে ছবিটিতে তার দুর্দান্ত এক্সপ্রেশন ও হট লুক রাতের ঘুম কেড়েছে নেটিজেনদের। অনেকেই তার লুকের প্রশংসা করেছেন। প্রতিটি ছবি ও ভিডিওর মত এই ছবিটিও সোশ্যাল মিডিয়ায় আসতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়েছে এবং লাইক কমেন্টে ভরে গেছে পোস্টটি।

Related Articles