বিনোদন

Asli Monalisa: স্পোর্টস ব্রায়ের ফাঁকে বাঁধভাঙা যৌবন, সোনালী রোদ গায়ে মেখে এমন পোজ ঝুমা বৌদির

সাউথ ইন্ডাস্ট্রির অভিনেত্রী, তিনি কাজ করে ফেলেছেন হিন্দি টেলিভিশন জগতেও তবে বাংলার মানুষের কাছে তিনি পরিচিত ঝুমা বৌদি(Jhuma Boudi) হিসেবেই। বাংলার ওয়েবসিরিজ(web series) “দুপুরের ঠাকুরপো”-তে(Dupurer Thakurpo) অভিনয় করেই নিজের হট অবতারে পরিচিত হয়ে উঠেছেন মোনালিসা(Monalisa)। “দুপুরের ঠাকুরপো” সিরিজ থেকে বাঙালির ঠাকুরপোতো বটেই ঠাকুরঝিরাও হয়ে উঠেছে তার মস্ত বড়ো ফ‍্যান।

তবে কেবলমাত্র অভিনয় এর খাতিরে নয় তার আকর্ষণীয় চেহারা, স্টাইল স্টেটমেন্ট পোশাক তাকে ফ‍্যানেদের মধ‍্যমণি করে রাখে। মাঝে মাঝেই নিজের ছবি ভিডিও পোস্ট করে দর্শকদের নজরে আসেন তিনি। এবারেও শীতের শুরুতে দর্শকমনে উষ্ণস্রোত বইয়ে দিয়ে ভাইরাল হলেন ভোজপুরী চলচিত্রের পর্দা কাপানো অন্তরা বিশ্বাস(Antara Biswas) ওরফে মোনালিসা(Monalisa)।

ভোজপুরির মোনালিসা তথা বাংলার ঝুমা বৌদিকে নিয়ে উৎসাহের শেষ নেই নেটিজেনদের। সেই মোনালিসার ফ্যাশন ফটোশুটের ছবি ভাইরাল হলো এবার। ছবিতে হালকা শীতের আমেজে সোনালী রোদ গায়ে মেখে স্বল্পপোশাকে ধরা দিয়েছেন তিনি। এদিন বাড়ির ব্যালকনিতে দাঁড়িয়েই সূর্যের আলোর সাথে নিজের শরীরের উত্তাপ মিশিয়ে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছেন।

ছবিতে তার পরনে ছিল স্পোর্টস ব্রা সঙ্গে নেভি ব্লু শর্ট স্কার্ট। তার এই উষ্ণ ছবিতেই ও তার রূপ জেল্লায় ঘায়েল হয়েছেন অনুরাগীরা। ছবিটি শেয়ার করে নিয়ে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন “আপনি আমার রূপের স্ফুলিঙ্গকে কখনো নিভিয়ে দিতে পারবেন না‌।” ইতিমধ্যে তার এই ছবি পছন্দ করে ফেলেছেন আশি হাজারেরও বেশি মানুষ। কমেন্টে তার প্রশংসায় পঞ্চমুখ অনুরাগীরা।

Related Articles