বিনোদন

Asli Monalisa: শীতের শুরুতেই উষ্ণতায় ভরপুর ‘ঝুমা বৌদি’, হট পোশাকে অভিনেত্রীর থেকে চোখ ফেরানো দায়

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে বিনোদন জগতে বেশ কয়েকটি ইন্ডাস্ট্রি পুনজ্জীবিত হয়েছে, তার মধ্যে অন্যতম হলো ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়া বিভিন্ন ভোজপুরি সিনেমা, গান ও ডায়লগ ভাইরাল হতে দেখা যায়। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির কান্ডারী হলেন কয়েকটি ভোজপুরি অভিনেতা অভিনেত্রী। যাদের জনপ্রিয়তার ফলেই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি জনপ্রিয়তা পায়। বেশিরভাগ ভোজপুরি সিনেমাগুলি তাদের অভিনেতা-অভিনেত্রীদের জন্যই হিট হয়।

আর ভোজপুরি ইন্ডাস্ট্রিতে জনপ্রিয়তার শীর্ষে থাকা অভিনেত্রীদের মধ্যে অন্যতম একটি নাম হল অন্তরা বিশ্বাস, যিনি মোনালিসা নামেই বেশি পরিচিত এই বিনোদন ইন্ডাস্ট্রিতে। শুধুমাত্র ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি নয় এর সাথে সাথে টলিউড এবং বলিউডে সুদক্ষতার সাথে অভিনয় করছেন তিনি। বাংলা ইন্ডাস্ট্রিতে তার অভিনীত সিরিজ “দুপুর ঠাকুরপো”তে “ঝুমা বৌদি” চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন। অন্যদিকে হিন্দি ধারাবাহিকেও অভিনয় করতে দেখা গেছে তাকে।

তবে বলাবাহুল্য, অভিনেত্রীর বোল্ড লুকের কাছে হার মানে বহু সেলিব্রিটি। দুর্দান্ত হট লুকের কারণে সোশ্যাল মিডিয়াতেও তার ফ্যান ফলোইং নেহাত কম নয়। অভিনয়ের সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ তিনি। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তার ঝলক দেখতে পাওয়া যায়। তার যেকোনো ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে এবং অভিনেত্রীর কিলার লুকে ক্লিন বোল্ড হন নেটিজেনরা।

সম্প্রতি অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়ার একটি ছবি শেয়ার করেছেন, যার সূত্র ধরে আবার তিনি উঠে এসেছেন সোশ্যাল মিডিয়ার চর্চায়। শেয়ার করা ছবিটিতে অভিনেত্রীকে দেখা গেছে একটি ক্রপ টপ এবং কমলা রঙের শর্টকাটে। এই হট লুকে বিছানায় বসে বোল্ড পোজ দিতে দেখা গেছে তাকে। অভিনেত্রীর এই দুর্দান্ত ছবি দেখে রাতের ঘুম উড়েছে নেটিজেনদের। অভিনেত্রী পোস্টে চোখ রাখলেই দেখা যাবে নানা কমেন্টের বন্যা।