বিনোদন

করোনার থাবা সলমনের ‘গ্যালাক্সিতে’, আতঙ্কে রয়েছেন বলিউড ‘ভাইজান’

দমকা হাওয়ার মতো উড়ে এসে শহরজুড়ে জাঁকিয়ে রাজ করছে অদৃশ্য ভাইরাস করোনা। করোনা কাঁটায় একপ্রকার নাজেহাল দেশবাসী। যত সময় বাড়ছে ততই যেন নিজের শক্তি বৃদ্ধি করে দেশবাসীর দেহে দানা বাঁধছে করোনা। সাধারণ মানুষের পাশাপাশি করোনার মরণ কামড় থেকে রেহাই নেই সেলেবদেরও। ইতিমধ্যেই করোনা আক্রান্ত হয়েছেন বলিউডের নামজাদা বেশকিছু তারকা। এবার কি সেই তালিকায় নাম জড়াতে চলেছে বলিউড ভাইজান সলমন খানেরও।

সবেমাত্র রাধের শ্যুটিং শেষ করেছেন সাল্লু। বলে রাখি, রাধে ছবিতে সলমনের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন অভিনেত্রী দিশা পাটানি। অন্যদিকে বলিউড ভাইজান বর্তমানে ব্যস্ত এন্টারটেনিং গেম শো বিগ বিস ১৪-র শ্যুটিংয়ে। এই সবকিছুর মাঝে একটি খবর অত্যন্ত আতঙ্ক দিচ্ছে। বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে নিজেকে নাকি গৃহবন্দী করে ফেলছেন সলমন খান।

আসল ব্যাপার হলো, সূত্র মারফত জানা যাচ্ছে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন সলমন খানের গাড়ির চালক অশোক। অভিনেতার শুধু গাড়ির চালকই নন পাশপাশি অভিনেতার বাড়ির আরও দুই কর্মী আক্রান্ত হন অদৃশ্য ভাইরাস করোনাতে। তাঁদের সকলকেই বম্বে হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

এইসবের মাঝেই করোনা আতঙ্কে বলিউড ভাইজান নিজেকে গৃহবন্দি করে ফেলেন বলে খবর। পাশাপাশি অভিনেতার গ্যালাক্সির অন্য বাসিন্দারাও হোম কোয়ারেন্টাইনে থাকবে বলে খবর। সাল্লু নিজেকে গৃহবন্দি করার ফলে কিভাবে বিগ বসের শ্যুটিং করবে সেই নিয়ে উঠেছে প্রশ্ন। তবে, শেষ খবর অনুযায়ী এখনও ভালোই আছেন বলিউড ভাইজান। অন্যদিকে বর্তমানের পরিস্থিতিতে সেলিম খানের ও সালমা খানের কিভাবে বিবাহ বার্ষিকীর অনুষ্ঠান হবে সেই নিয়ে উঠেছে প্রশ্ন।

Tags

Related Articles

Close