বিনোদনভাইরাল ভিডিও

তেরে লিয়ে হাম হ্যায় জিয়ে, ভরা মঞ্চে ফুল রোমান্টিক মুডে অরুনিতা-পবনদ্বীপ জুটি, সোশ্যালে ভাইরাল ভিডিও

এতদিন লুকোচুরি করলেও এবার ভরা মঞ্চে খুল্লামখুল্লা সকলের সামনে জানিয়ে দিলেন তারা একে অপরের বিশেষ বন্ধুর থেকে একটু বেশিই বটে! দুজন দুজনের ভালবাসার মানুষ একথায এদিন দর্শকদের সামনে “তেরে লিয়ে হাম হে জিয়ে” গানটির কথনের মাধ্যমে স্বীকার করে নিলেন তারা!

“ইন্ডিয়ান আইডল টুয়েলভ” এর সুবাদে তৈরি হওয়া তাদের কথিত প্রেম নিয়ে চর্চা দিনকে দিন বেশ জটিল হচ্ছে। নিজেদের বরাবর বন্ধু হিসেবে পরিচয় দিয়ে এলেও পাবলিক তো ছেড়ে দেওয়ার পাত্র নন। নিজেদের ঘিরে তৈরি হওয়া এই গশিপটি বেশ এনজয় করছেন এই প্রেমিক জুটি। শো শেষ হয়ে গেলেও তাদের রসায়ন একটুও কমেনি বরং দিনকে দিন বেড়েই চলেছে।

ইন্ডিয়ান আইডলের সহ-প্রতিযোগী থেকে তারা এখন মুম্বাইয়ের একটি আবাসনে সহ প্রতিবেশী হয়ে উঠেছেন। তাই বেশিরভাগ একসঙ্গেই সময় কাটাতে দেখা যায় তাদের। একসাথে লাইভ সেশন ও রিল ভিডিও প্রায়ই তৈরি করেন তারা। একসাথে বেশকিছু অ্যালবামেও কাজ করে ফেলেছেন দুজনে। মুক্তি পেয়েছে তাদের কণ্ঠে “ও সাইওনি” গানটি।

সম্প্রতি অনুষ্ঠিত হওয়া সুপার ড্যান্সার চ্যাপ্টার ফোর এর গ্র্যান্ড ফিনালেতে পবনদিপ অরুনিতাসহ ইন্ডিয়ান আইডলের 6 ফাইনালিস্ট হাজির হয়েছিলেন। একই বর্ণের পোশাক পরে মঞ্চে সুসজ্জিত আর্টিফিশিয়াল নৌকার মাঝে বসে দুজন দুজনের চোখের দিকে তাকিয়ে “তেরে লিয়ে হাম হে জিয়ে” গানটি গাওয়ার মাধ্যমে একে অপরের প্রতি ভালোবাসার ব্যক্ত করেছেন। যা থেকে কারোও বুঝতে বাকি নেই তারা একে অপরের জন্যই বেঁচে আছেন। পবনদিপঅরুনিতা নামক একটি ইনস্টাগ্রাম ফ্যানপেজ থেকে এই ভিডিওটি পোস্ট করা হলে ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Tags

Related Articles

Close