বিনোদনভাইরাল ভিডিও

Arunita Pawandeep: গাতা রাহে মেরা দিল, চর্চিত প্রেমিকা অরুনিতার সঙ্গে অসাধারন গান ধরল পবনদ্বীপ, মুহূর্তে ভাইরাল ভিডিও

ইন্ডিয়ান আইডল টুয়েলভের বিজেতা পবনদ্বীপ রাজন যে সমস্ত মিউজিকাল ইন্সট্রুমেন্ট বাজাতে ভীষণভাবে পটু সে ব্যাপারে কারোরই অজানা নয়! এর আগেও ইন্ডিয়ান আইডলের মঞ্চে যার প্রমাণ দিয়েছিন বহুবার। শো শেষ হয়ে যাওয়ার পর সম্প্রতি একটি ইনস্টাগ্রাম ভিডিওর মাধ্যমে মিউজিক্যাল ইন্সট্রুমেন্ট বাজিয়ে তার প্রিয় সঙ্গিনী অরুনিতা সাথে ভাইরাল হলেন পবনদ্বীপ রাজন।

বিগত 15 ই আগস্ট তার মাথায় ওঠে শ্রেষ্ঠত্বের শিরোপা। দ্বিতীয় স্থান পান বাংলার মেয়ে অরুনিতা। পবনদ্বীপের জয়ে বেজায় খুশি হয়েছিলেন তার এই প্রেমিকা। তাদের প্রেমের গুঞ্জন প্রথম থেকে শো এর টিআরপিকে বেশ বাড়িয়ে দিয়েছিল। বরাবরই নিজেদের ভালো বন্ধু হিসেবে দাবি করে এসেছেন তারা। তবে শো শেষ হয়ে গেলেও এখনো তাদের নিয়ে চলা জল্পনাকে বেশ উসকে দিচ্ছেন তারা।

বর্তমানে তারা সহ-প্রতিযোগী থেকে হয়ে উঠেছেন সহ প্রতিবেশী। মুম্বাইয়ে একই কম্পার্টমেন্ট প্রাঙ্গণে থাকেন তারা। মাঝেমধ্যে একসাথে তাদের সময় কাটাতে এবং রিল ভিডিও পোস্ট করতে দেখা যায়। কখনো কখনো একসাথে সোশ্যাল মিডিয়ায় লাইভ থেকে শুরু করে স্টেজ শো করে থাকেন তারা। বরাবরই “পবনিতা” জুটিকে বেজায় পছন্দ করে এসেছে দর্শকেরা।

সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গেল একই মঞ্চে বসে “গাতা রাহে মেরা দিল, তুহি মেরি মানজিল” গানটিতে সুর ধরেছেন তারা দুজনে। ভিডিওটিতে কোনো একটি মিউজিক্যাল ইন্সট্রুমেন্ট বাজাতে দেখা গেছে পবনদ্বীপকে। অন্যদিকে অরুনিতা সেই ইন্সট্রুমেন্টের তালে ফিমেল ভয়েস দিচ্ছেন। তাদের এই ডুয়েট পারফরম্যান্স মন ছুঁয়ে যায় দর্শকদের। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই ব্যাপকভাবে ভাইরাল হয়ে পড়ে।

Tags

Related Articles

Close