বিনোদনভাইরাল ভিডিও

Arunita: চিরদিনই তুমি যে আমার, দুর্দান্ত কণ্ঠে অসাধারন গান বাঙালি কন্যা অরুনিতার, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

রিয়েলিটি শো এর দুনিয়ায় অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হল ইন্ডিয়ান আইডেল। সম্প্রতি 15 ই আগস্ট স্বাধীনতা দিবসের দিন শেষ হয়েছে ইন্ডিয়ান আইডল 12 (Indian idol season 12) গ্র্যান্ড ফিনালে। এবারে শো এর উইনার উত্তরাখণ্ডের ছেলে পবনদ্বীপ রাজন। এবং শো এর ফার্স্ট রানারআপ বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)। বাংলার মানুষ যদিও চেয়েছিল ফাস্ট হোক অরুনিতা। তবে ফার্স্ট রানারআপ হওয়ার জন্য অরুনিতার মনে কোন আফসোস নেই। বরং সে এখন এগিয়ে যেতে চায় তার ভবিষ্যৎ নিয়ে। প্লেব্যাকের দুনিয়ায় নিজের নাম প্রতিষ্ঠা করতে চায় অরুনিতা।

ইন্ডিয়ান আইডল মঞ্চে থাকা কালীনই অরুনিতার গানে মুগ্ধ হয়েছে সকল বিচারক থেকে শুরু করে গোটা দেশবাসী। তার কাছে এই মুহূর্তে প্রচুর প্লেব্যাক সিঙ্গিং এর অফার আসছে। হাতে রয়েছে অনেকগুলি কাজ। ইতিমধ্যে বেশ কিছু মিউজিক ভিডিওর জন্য প্লেব্যাক করে ফেলেছেন অরুনিতা। এছাড়া সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন অরুনিতা।

ইন্ডিয়ান আইডলের মঞ্চে নাম যশ খ্যাতি অর্জন করলেও, অরুনিতার গানের সফর আজ থেকে শুরু হয়নি। বরং সেই ছোট্টবেলা থেকেই নিজেকে একজন সফল গায়িকা হিসেবে গড়ে তুলতে পরিশ্রম করছে অরুনিতা মাত্র 4 বছর বয়স থেকে গান শেখায় হাতে খড়ি দিয়েছে সে। নিজের মামার কাছ থেকেই প্রথম গানে হাতেখড়ি দিয়েছে অরুনিতা। এর আগেও মাত্র 11 বছর বয়সে সারেগামাপা লিটল চ্যাম্পসে অংশগ্রহণ করেছিল অরুনিতা। সেখানেও তার গান শুনে মুগ্ধ হয়েছিল বিচারকেরা। তবে ইন্ডিয়ান আইডল মঞ্চে প্রথম রানার আপ হওয়ার পরে রীতিমতো ভাগ্য বদলে গেছে বনগাঁর এই মেয়ের। প্রায়সই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে থাকে অরুনিতার বিভিন্ন ভিডিও। সম্প্রতি ইন্ডিয়ান আইডল 12 একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

একবার ইন্ডিয়ান আইডলের মঞ্চে উপস্থিত হয়েছিলেন কিংবদন্তি সংগীতশিল্পী বাপ্পি লাহিড়ী (Bappi Lahiri)। সেই সময় অরুনিতাকে একটি বাংলা গান গাওয়ার জন্য অনুরোধ করেন বাপ্পি দা। কারণ যতই বলিউডের একজন বিখ্যাত গায়ক এবং সঙ্গীত পরিচালক হোক না কেন বাপ্পি লাহিড়ী নিজেও একজন বাঙালি। তাই আরেকজন বাঙালি প্রতিযোগি অরুনিতাকে দেখে বাংলা গান শোনার অনুরোধ করে বসেন বাপ্পি লাহিড়ী। অরুনিতাও মিষ্টি হেসে ‘চিরদিনই তুমি যে আমার’ গানটি গাওয়া শুরু করেন। অরুনিতার গান শুনে মঞ্চে উপস্থিত সব বিচারক থেকে প্রতিযোগী মুগ্ধ হয়ে দাড়িয়ে হাততালি দিতে শুরু করে। সম্প্রতি সেই সুন্দর ভিডিওটি ‘Sangraha’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে। ভিডিওটি পোস্ট হওয়া মাত্রই কয়েক হাজার মানুষ সেটিকে পছন্দ করেছে।

Tags

Related Articles

Close