বিনোদনভাইরাল ভিডিও

Arunita Pawandeep: চর্চিত প্রেমিকার জন্মদিনে নতুন মিউজিক ভিডিও, ফের একবার প্রকাশ্যে অরুণিতা-পবনদ্বীপের মারকাটারি রসায়ন

গতবছর ইন্ডিয়ান আইডল সিজন 12 সূত্র ধরেই ভারতবাসীর কাছে পরিচিত হয়েছেন অরুনিতা কাঞ্জিলাল ও পবনদ্বীপ রাজন। তাদের গানের সুরে ভেসেছে আসমুদ্রহিমাচল। সেরার শিরোপা পবনদ্বীপের মাথায় উঠলেও একইভাবে মন জয় করেছে রানার্সআপ অরুনিতা কাঞ্জিলাল। তাদের গানের দক্ষতা, গায়কী, কন্ঠসুর ইতিমধ্যে মন জয় করে নিয়েছে সকলের তবে এর সাথে মন জয় করেছে দুজনের জুটি।

ইন্ডিয়ান আইডলের মঞ্চ থেকেই তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জনের শেষ ছিল না। যতদিন গেছে সেই গুঞ্জন বেড়েছে আরও। বহুবার একাধিক সাক্ষাৎকারে জানিয়েছেন তারা শুধুই বন্ধু। তবে শুধুই কি বন্ধু! অরুনিতা জন্মদিনে এই প্রশ্নই মাথাচাড়া দিল।

গতকাল ছিল ইন্ডিয়ান আইডল খ্যাত অরুনিতার জন্মদিন। প্রিয় বান্ধবীর বিশেষ দিন তাকে আরো বিশেষ করে তুলতে কোন খামতি রাখলেন না পবনদ্বীপ। ঠিক রাত বারোটায় নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে অরুনিতার একটি ছবি শেয়ার করে তাকে জন্মদিনের শুভেচ্ছাবার্তা জানালেন চর্চিত প্রেমিক পবনদ্বীপ।

তবে এইটুকুতেই শেষ হলো না মঙ্গলবার সকালেই প্রকাশ্যে এসেছে মিউজিক ভিডিওর এক ঝলক। যেখানে অনুরাগীদের জন্য ছিল চমক। দুজন একই ফ্রেমে ধরা দিলেন তারা, একসাথে গায়লেন গান। অরুনিতার জন্মদিনেই ‘ফুসরতে’র স্টুডিও ভার্সনই প্রকাশ‍্যে এলো। যেখানে গান রেকর্ড করতে দেখা গেল দুজনকে। যদিও পুরো মিউজিক ভিডিও নয়, প্রকাশ করা হয়েছে টিজার। জানা গেছে 21 জানুয়ারি মুক্তি পাবে গানের রিপ্রেইস ভার্সন। দুজনের কেমিস্ট্রি দেখতে ও গান শুনতে অপেক্ষায় দিন গুনছেন অনুরাগীরা।

Tags

Related Articles

Close