বিনোদনভাইরাল ভিডিও

Arunita Kanjilal: জন্মদিনে সম্পূর্ণ খালি গলায় অসাধারণ গান গেয়ে মুগ্ধ করলো অরুণিতা, মুহূর্তে ভাইরাল ভিডিও

অরুনীতা কাঞ্জিলাল গানের জগতে এক অতি পরিচিত নাম। তাকে চেনেন না এমন মানুষ খুব কমই আছে। ইন্ডিয়ান আইডল 12 এর মঞ্চ থেকে জনপ্রিয় হয়ে আজ দাপিয়ে বেড়াচ্ছেন দেশ তথা বিদেশও। ইন্ডিয়াতে প্রথম রানারআপ স্থান দখল করে গানের জগতে স্থায়ীভাবে জায়গা করে নেয় অরুনিতা। তারপর গেয়েছেন একাধিক গান এমনকি দুর্দান্ত পারফরম্যান্স দিয়েছেন বিদেশেও। সেখানেও তার অনুরাগী সংখ্যা কম নয়। আর এই বঙ্গ কন্যা তার জন্মদিন উপলক্ষে লাইভে খালি গলায় গান গেয়ে তার প্রিয় ভক্তদের উপহার দিলেন।

অরুনিতা জন্মদিন উপলক্ষে প্রথমবারের মতো ইনস্টাগ্রামে লাইভে আসে। লাইভে এসে শোনান একাধিক গান। বাংলা, হিন্দি সহ বহু গান গেয়েছেন তার ভক্তদের অনুরোধে। প্রায় 14 মিনিটের একটি লাইভ করেন তিনি। ভক্তরা তার জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছে কমেন্ট বক্স।

ইনস্টা লাইভের সময় তার পরনে ছিল লাল রঙের একটি কুর্তি, সাথে গলায় ছিল একটি সোনার চেন, একটি ছোট্ট টিপ এবং খোলা চুল এবং খুব সাধারণভাবে এসেছিলেন তিনি কিন্তু তবুও খুব মিষ্টি লাগছিলো অরুনিতাকে।

গান করার পাশাপাশি তার ভক্তদের বহু ধন্যবাদ জ্ঞাপন করেছেন অরুনিতা। সকলে তার সাফল্যের জন্য যেভাবে শুভকামনা করেছেন তার জন্য তিনি আপ্লুত এবং ভক্তদের উদ্দেশ্যে বলেছেন সকলে পাশে না থাকলে তিনি এতদূর আসতে পারতেন না, তাই এভাবেই সকলকে পাশে থাকার অনুরোধ জানিয়েছেন গায়িকা। এছাড়াও তিনি আরো বলেছেন এরপর থেকে তিনি ইনস্টা লাইভে মাঝেমধ্যেই উঁকি দেবেন।

Tags

Related Articles

Close