বিনোদন

Arunita Pawandeep: ভারত ছেড়ে কানাডা পাড়ি, চর্চিত প্রেমিকা অরুনিতার সঙ্গে আসর জমাতে চলেছে পাহাড়ি পবনদ্বীপ

প্রেমের খবর হল অনেকটা করোনার মত, প্রেমের খবর আসতে না আসতেই ছড়িয়ে পড়তে বেশি সময় নেয় না আর তার ওপর যদি হয় সেলিব্রিটি প্রেম তাহলেতো চর্চার শীর্ষে গিয়ে নিমেষের মধ্যে ছড়িয়ে পড়ে গোটা দুনিয়ায়। তেমনি ইন্ডিয়া আইডল ১২ এর জনপ্রিয় দুই প্রতিযোগী অরুনিতা ও পবনদ্বীপের প্রেমের চর্চা নিয়ে জল্পনা রটেছে সারা দুনিয়ায়। ইন্ডিয়ান আইডলে গান গাইতে এসে প্রেমে পড়েছেন এই অরুদ্বীপ। বহুদিন ধরে দর্শকদের মনে এই প্রশ্ন হানা দিচ্ছে, তাহলে কি প্রেমে পড়লেন এই দুই গায়ক গায়িকা? কিছুদিন আগেই দুজনের দেখা মিলেছে সুদূর লন্ডনে যা জল্পনাকে আরও উসকে দিয়েছে অনুরাগীদের মনে।

অরুনিতা ও পবনদ্বীপ, ইন্ডিয়া আইডল ১২ এর জনপ্রিয় এই দুজনর কেমিস্ট্রি নিয়ে চর্চার শেষ ছিল না সেখানে তারা অস্বীকার করলেও তাদের প্রেমের চর্চা ছড়িয়ে পড়েছিল সারা দুনিয়ায়। শুধু দেশ নয় তাদের জনপ্রিয়তা ছড়িয়ে পড়েছে বিদেশেও। লন্ডনেও সম্প্রতি তাদের একসাথে দেখা গেছে, যা তাদের প্রেমের চর্চাকে আরো উস্কে দিয়েছে এবং সেখানে তারা লাইভ পারফরম্যান্সও দেন।

সম্প্রতি তাদের পেজ থেকে জানা যায় যে খুব শীঘ্রই তারা হায়দ্রাবাদে পাড়ি দেবেন এবং তারপর উড়ে যাবেন সুদূর কানাডায়। সব ঠিক হয়ে গেলে বছরের শেষেই পাড়ি দেবেন এই জুটি। তবে কি সুদূর কানাডায় ছুটি কাটাতে যাচ্ছেন এই জুটি? বরাবর এই জুটির রসায়নের প্রতি আগ্রহী জনগণের মনে এই প্রশ্ন জেগে উঠেছে।

তারা তাদের বন্ধু বললেও অনুরাগীরা তা মানতে রাজি নন। তাদের প্লে ব্যাক গানের মধ্যে দিয়ে যে কেমিস্ট্রিকে তুলে ধরা হয়েছে তাতে অনুরাগীরা ভালোই মজেছেন। তাদের কেমিস্ট্রি যেন তাদের গানকে আলাদা মাত্রাই সাফল্যের শীর্ষে তুলে নিয়ে গেছে। সম্প্রতি তারা কানাডাতে পাড়ি দিতে চলেছেন এবং এই জুটি সেখানেও তাদের লাইভ পারফর্মেন্স দিয়ে মন জয় করে নেবেন সকলের। তারা কানাডায় পাড়ি দিতে চলেছে কাজের সূত্রেই। ফের বিদেশের মাটিতে লাইভ পারফর্ম‍্যান্স করতে চলেছেন তারা।বনগাঁর মেয়ে অরুনিতা কাঞ্জিলাল আর উত্তরাখণ্ডের ছেলে পবনদ্বীপ যেন গোটা দুনিয়া কাপাচ্ছে তাদের এই গান আর কেমিস্ট্রি দিয়ে।

Tags

Related Articles

Close