বিনোদনভাইরাল ভিডিও

Indian Idol: ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে প্রেমে পড়লেন অরুনিতা! ভাইরাল ভিডিও

ভারতের জনপ্রিয় মিউজিক রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল। এখানে এমন সঙ্গীত শিল্পীদের কন্ঠসুর শোনা যায় যাতে মোহিত হয়ে যেতে হয়। কোনো প্রতিযোগী কারো থেকে কম নয়।

ইন্ডিয়ান আইডলের চলতে সিজনের এরকমই এক প্রতিযোগী হলেন অরুনিতা কাঞ্জিলাল। তার অসাধারণ পারফরম্যান্স মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ার পাতায় দেখা যায়। জি বাংলা সারেগামাপা লিটল চ্যাম্পে উইনার হয়েছিলেন তিনি। এখন সে বেশ বড়। এরকম শোনা যাচ্ছে ইন্ডিয়ান আইডলের গানের মঞ্চে এসেই মন দিয়েছেন তিনি।

ইতিমধ্যে বঙ্গ তনয়ার গান ছড়িয়ে পড়েছে বিশ্বের দরবারে, তার অসাধারণ গায়কীতে মজেছে সবাই। আর তারইসাথে শোনা যাচ্ছে মঞ্চে গান গাইতে গাইতে কারোর প্রেমেও পড়েছেন তিনি। অবশ্যই সেও একজন প্রতিযোগী। পবনদ্বীপের সাথে নাম জড়িয়েছে তার। আদৌ পবনদ্বীপের সাথে অরুনিতার প্রেমের সম্পর্ক রয়েছে কিনা জানা নেই তবে একটি ভিডিও থেকে তেমনি ইঙ্গিত পাওয়া গেছে।

ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে বিচারকের স্থানে যারা রয়েছেন তারা প্রত্যেকে বলছেন অরুনিতা নাকি নতুন করে প্রেমে পড়েছেন। আর এই শোনামাত্রই অরুনিতার মুখ লজ্জায় লাল হয়ে যায় এবং একথা শোনা মাত্র পবনদ্বীপের দিকে তাকায়‌। আর সেই দেখেই বিচারকরা নিশ্চিত হন যে পবনদ্বীপের প্রেমেই পড়েছেন অরুনিতা। আদিত্য নারায়ণও বেশ মজা খুনসুটি করেছে তাদের সাথে। আসলে প্রতিযোগিতার বাইরে কিছু আড্ডা গল্প তো চলেই। আর এই নিয়েই জমজমাট এই শো।

Tags

Related Articles

Close