বিনোদন

দীর্ঘ ৮ বছর সহবাসের পর মা হতে চলেছেন মালাইকা! সুখবর নিয়ে মুখ খুললেন প্রেমিক অর্জুন কাপুর

অর্জুন কাপুর এবং মালাইকা আরোরা তাদের প্রেম নিয়ে কৌতুহল বরাবরই। আরবাজ খানের সাথে বিবাহ বিচ্ছেদ হওয়ার পর থেকেই শোনা দিয়েছিল তাদের সম্পর্কের খবর। যদিও বর্তমানে জল অনেক দূরই গড়িয়েছে দুজনেই স্বীকার করে নিয়েছেন নিজেদের সম্পর্কের কথা। বয়সে ছোট অর্জুনের সাথে সম্পর্কে জড়ানো, লিভ ইন নিয়ে কম সমালোচনা হয়নি তবে তারা রয়েছেন নিজেদের মতোন করে। তবে এবার শোনা যাচ্ছে তাদের সম্পর্কের উত্তরন হচ্ছে!

না সাত পাকে বাঁধা পড়তে চলেনি বরং প্রেমিক জুটি থেকে তারা এবার হয়ে উঠতে চলেছেন বাবা মা। হ‍্যা সম্প্রতি এক সূত্রের খবর থেকে উঠে এসেছে মা বাবা হতে চলেছেন এই তারকাজুটি। শোনা যাচ্ছে মালাইকা আরোরার প্রেগন্যান্সির খবর। ইতিমধ্যে তার অন্তঃসত্ত্বা হবার খবর চাউর হতেই আপ্লুত হয়েছেন সকলে।

তবে সকলে খুশি হলেও খুশি হতে পারেননি অর্জুন কাপুর। সন্তান আগমনের খবরে খুশি হওয়ার বদলে বরং চরম রেগে গিয়েছেন অভিনেতা। এমনকি এই বিষয়ে সরাসরি মিডিয়াকেই এক হাত নিয়েছেন তিনি। তাদের ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেড়া করার জন্য উগড়ে দিয়েছেন ক্ষোভ।

আসলে বুধবার আচমকায় খবর রটে যায় মা হতে চলেছেন মালাইকা আরোরা। এই খবর অভিনেতার চোখে পড়তেই তার স্কিনশট তুলে সমাজ মাধ্যমে শেয়ার করে ওই সাংবাদিক ও সংবাদমাধ্যমের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন। মালাইকার অন্তঃসত্ত্বা হওয়ার খবর পুরোটাই গুজব বলে উড়িয়ে দিয়েছেন তিনি এমনকি এই ভুয়া খবর ছড়িয়ে পড়ায়েছে বেশ বিড়ম্বনায় পড়েছেন তা স্পষ্ট অভিনেতার প্রতিক্রিয়া দেখে। সংবাদ মাধ্যম যেমন করে খবরটাকে প্রকাশ করেছে তাতে রীতিমতো বিরক্ত হয়েছেন অর্জুন কাপুর ও মালাইকা।

অর্জুন ওই সংবাদমাধ্যমকে উদ্দেশ্য করে লিখেছেন “এই অমানবিক জঘন্য নোংরা খবর প্রকাশ করে আপনারা সব থেকে নিচে নেমে গেছেন… আমাদের ব্যক্তিগত জীবন নিয়ে খেলার চেষ্টা করবেন না।” সোশ্যাল মিডিয়াতে অবিরাম ট্রোলড হতে থাকেন দুজনে তবে সন্তান আগমনের মিথ্যের সংবাদ প্রচার হতেই সহ‍্যের বাঁধ ভেঙেছে তাদের।