×

বম্বশেল মালাইকার সঙ্গে ‘ছাইয়া ছাইয়া’ গানে উদ্দাম নাচ অর্জুনের, ব্যাপক ভাইরাল ভিডিও

বলিউডের হিট গান ছাইয়া ছাইয়ার সাথেই তুমুল নেচেছেন মালাইকা আরোরা ও অর্জুন কাপুর

তিনি ৯০ দশকের ছাইয়া গার্ল, তিনি মানেই ফ্রেমে বন্দি পারফেক্ট শট। ক্যামেরার সামনে তার উপস্থিতি মানেই স্টাইল, পোজ, হটনেসের দাপট। বলা হচ্ছে মালাইকা আরোরা কথা মেনস্ট্রিম নায়িকাদের মধ্যে না পড়েও এখনো পর্যন্ত বলিউডের ফ‍্যাশন পেজ থেকে গসিপ সবেতেই শিরোনামে থাকেন তিনি।

সাধারণত একের পর এক পার্টি লুকে সেলিব্রেশন মরসুমে ভাইরাল হন তিনি তবে এবার তিনি ভাইরাল হয়েছেন অর্জুন কাপুরের সাথে ধরা দিয়ে। নিজেদের সম্পর্ক নিয়ে শুরু থেকেই ভীষণভাবে মিডিয়ার চর্চিত অর্জুন কাপুর ও মালাইকা আরোরা। বয়সে ছোট প্রেমিক হওয়ার কারণে প্রায়সই তাকে কটাক্ষের শিকার হতে হয়।

তবে এইসবকে ডোন্ট কেয়ার অভিনেত্রীর। আর তাইতো হাজার লোকের মাঝেও নিজেদের প্রেম খুল্লাম খুল্লাম প্রকাশ করছে এই জুটি। এই যেমন সম্প্রতি অর্জুনের সাথে গানের তালে রোমান্সে উষ্ণতা ছড়িয়েছেন বলিউডের ছাইয়া ছাইয়া গার্ল।

জনপ্রিয় চিত্রগ্রাহক মানব মাঙ্গলানীর সোশ্যাল মিডিয়ার পাতাতেই দেখা মিলবে একটি ভিডিও যেখানে বলিউডের হিট গান “ছাইয়া ছাইয়ার” সাথেই তুমুল নেচেছেন মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। কালো শেরওয়ানিতে এদিন ধরা দিয়েছিলেন অভিনেতা অপরদিকে মালাইকার পরনে ছিল লেহেঙ্গা। ডিজাইনার কুনাল রাওয়াত ও অর্পিতা মেহেতার প্রাকবিবাহ অনুষ্ঠানে এদিন একসঙ্গে নিচে ঝড় তুলেছেন এই জুটি। উল্লেখ্য ২৮ আগস্ট সাত পাকে বাঁধা পড়েছেন অর্পিতা ও কুনাল। এটা তার আগেরই সেলিব্রেশনের ভিডিও।

প্রসঙ্গত এই প্রাক বিবাহের অনুষ্ঠানে কেবল নজর কাড়েননি অর্জুন কাপুর আর মালাইকায় তার সঙ্গেই নজর কেড়েছেন করণ জোহর, সস্ত্রীক বরুণ ধাওয়ান, অনিল কাপুর, আদিত‍্য রায় কাপুরের এর মতোন বহু তারকা।