বিনোদন

অরিজিৎ সিংয়ের ব্যক্তিগত জীবন কাহিনী, হার মানাবে সিনেমার কাহিনীকে

গানের রিয়েলিটি শো থেকে উঠে আসা অরিজিৎ যে বহু ‌লড়াই এর পর আশিকি টু ছবির গান থেকে বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করেছেন। আর এখন সেরার সেরা শিরোপা তারই কাছে।

জনপ্রিয় হওয়া সত্ত্বেও তিনি খুব বেশি সাক্ষাৎকার দিতে পছন্দ করেন না বা ব্যক্তিগত বিষয় নিয়ে খুব বেশি মুখ খোলেন না। তবে তার ব্যক্তিগত জীবনেও রয়েছে অনেক ওঠাপড়া। গানের জগতের বাইরে ও তার ব্যক্তিগত জীবনটাও চমকপ্রদ জেনে নিন তার জীবনের কিছু অজানা অধ্যায়।

তার দরদী কন্ঠে প্রেমের ভালোবাসার যে ব্যাথা ফুটে ওঠে তার জীবনেও প্রেমের অধ্যায়টা এতো সহজ ছিল না, গানের মতো সেখানেও ছিল অজস্র ব্যাথাতুর কাহিনী। তার জীবনেও প্রেম এসেছে, ভেঙেছে, হয়েছে বিবাহ বিচ্ছেদ।

মুর্শিদাবাদের ছেলে অরিজিৎ-এর ছোট থেকেই অসম্ভব টান ছিল গানের প্রতি। বাড়ির প্রশিক্ষণ শেষ করে ২০০৫ সালে “ফেম গুরুকুল” নামের রিয়েলিটি শো এর মাধ্যমে তার যাত্রা শুরু হয়। কিন্তু সেখানে তিনি বিজয়ী হতে পারেনি বরং সেখান থেকেই শুরু হয়েছিল তার আসল লড়াই। এরপর ২০১১ সালে সঙ্গীত পরিচালক প্রীতমের সাথে কাজ করে আস্তে আস্তে তার পরিচিতি ঘটে সংগীতশিল্পী হিসেবে।

প্রিতমের সাথে মিউজিক প্রোগ্রামার হিসেবে কাজ করার সময় ফেম গুরুকুলের এক প্রতিযোগীকে বিয়ে করেন অরিজিৎ কিন্তু সেই সম্পর্কের স্থায়িত্ব বেশি দিন ছিলনা। ভেঙে যায় সেই সম্পর্ক।

এরপর ২০১৪ সালে নিজের ছোটবেলার বন্ধু কোয়েলকে বিয়ে করার প্রস্তাব দেন। কোয়েলও বিবাহবিচ্ছেদ ঘটেছিল আগে, প্রথমপক্ষের সন্তানও আছে তার। কিন্তু বাধা প্রতিকূলতা পেরিয়ে শেষমেষ দুই বন্ধু অতীত পিছনে রেখে একসূত্রে বাধা পড়েন। বর্তমানে তারা সুখে সংসার করছেন।

Tags

Related Articles

Close