বিনোদনভাইরাল ভিডিও

Arijit Singh: লতা মঙ্গেশকরের অসাধারণ বাংলা গানে জাতীয় স্তরের মঞ্চ মাতালেন অরিজিৎ সিং, সুরের মূর্ছনায় ভাসালেন সারা দেশবাসীকে

বর্তমান সমযয়ে দাঁড়িয়ে ভারতীয় সংগীত জগতকে যে সকল শিল্পীরা তাদের সুরের মূর্ছনায় সমৃদ্ধ করেছেন তাদের মধ্যে অন্যতম হলেন অরিজিৎ সিং। দেশ থেকে বিদেশে ছড়িয়ে আছে তার ভক্তগণ। তবে বিগত দুইদিন থেকে তার অগণিত অনুরাগীরা জনপ্রিয় গায়কের কণ্ঠস্বরে ভরিয়ে রেখেছেন সারা সোশ্যাল মিডিয়া। জনৈক হিন্দি মাধ্যম বিনোদন চ্যানেলে প্রয়াত সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকরকে শ্রদ্ধা জানিয়ে জাতীয় মঞ্চে বাংলা গানের উপস্থাপনার মাধ্যমে সারা বাঙ্গালীর হৃদয় জয় করেছেন অরিজিৎ সিং।

কথায় আছে মহিলা কণ্ঠে কালজয়ী গান পুরুষ কন্ঠে ব্যক্ত করা যথেষ্ট পারদর্শিতামূলক কার্যক্রম। আর এদিন রবিবার স্টার প্লাসে আয়োজিত লেট সুরসম্রাজ্ঞী লতামঙ্গেসকারের শ্রদ্ধা জ্ঞাপন অনুষ্ঠানে দেশবরেণ্য গায়ক অরিজিত সিং একের পর এক লতা মঙ্গেশকরের কন্ঠে গাওয়া কালজয়ী গান গেয়ে ফের সুরের মূর্ছনায় ভাসালেন সারা দেশবাসীকে।

তবে শুধু গায়িকার গাওয়া হিন্দি গানই নয়। এদিন অরিজিৎ তার দৃপ্তকন্ঠে গেয়ে উঠলেন লতা মঙ্গেশকরের বেশ কয়েকটি বাংলা গান। যার মধ্যে “হায় হায় প্রাণ যায়”, “যারে উড়ে যারে পাখি” প্রভৃতি গান উল্লেখযোগ্য। এদিন মঞ্চে গিটার বাজিয়ে অরিজিৎ সিং উদার্ত কণ্ঠে একে একে পরিবেশনা করেন সুরসাগরীর গাওয়া এই গানগুলি। ফলতঃ জাতীয় স্তরের একটি অনুষ্ঠানে বাংলা গানকে এত সুন্দরভাবে উপস্থাপনা করায় এদিন তিনি পুনরায় জয় করেছেন আপামর বাঙ্গালীদের হৃদয়।

সামাজিক মাধ্যমে একের পর এক ভাইরাল ভিডিও ক্লিপগুলি ভেসে গিয়েছে প্রশংসার জোয়ারে। কেউ লিখেছেন, “এই জন্যই বোধহয় অরিজিৎ সিং সবকিছুর ঊর্ধ্বে। অরিজিত সিং তোমায় প্রণাম গুরুদেব।” কোন শিল্পী যদি অন্য শিল্পীর গাওয়া গান গেয়ে দর্শকদের মন ভোলাতে পারে তাহলে বুঝতে হবে তার মধ্যে প্রতিভা আছে তাও আবার যদি সেটা বিশ্ব বরেণ্য শিল্পী লতা মঙ্গেশকরের গাওয়া গান হলে তো আর কথাই নেই। মেটিজেনদের মতে বর্তমানে এমন প্রতিভাবান কেবলমাত্র দুই শিল্পীই বিদ্যমান রয়েছেন-সনু নিগাম এবং অরিজিৎ সিং!

Tags

Related Articles

Close