বিনোদন

জীবন মৃত্যুর দোলাচলে ঐন্দ্রিলা, সাহায্যের হাত বাড়ালেন অরিজিত সিং

প্রতিনিয়তই মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা, ব্রেন স্ট্রোকের পর বুধবার হৃদরোগে আক্রান্ত হন তিনি। পূর্বেও ক্যান্সারে শয‍্যাশায়ী ছিলেন তবে সেই ক্যান্সার তাকে বশ করতে পারেনি। ফিনিক্স পাখি হয়েই শক্তির অপর নাম ফিরেছিলেন এই অভিনেত্রী। বর্তমানে তাই শহরজুড়ে একটাই প্রার্থনা জিতে যাক ঐন্দ্রিলা। তার ইচ্ছেশক্তি, সাহসীকতা, বাঁচার তাগিদ জিতে যাক। তার লড়াই যেন গোটা বাংলার লড়াই, আর এই লড়াইয়ে মসিহার মতোন যোগ দিলেন বাংলার গর্ব অরিজিৎ সিং।

গোটা বাংলা মানসিকভাবে তাদের পাশে এসে দাঁড়িয়েছেন, প্রতিমুহূর্তে সাহস জোগাচ্ছেন আর এবার মানসিকভাবে এগিয়ে আসার সাথে সাথে আর্থিকভাবেও পাশে থাকার কথা দিলেন সঙ্গীতশিল্পী অরিজিৎ সিং। জানা গেছে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার চিকিৎসার যাবতীয় দায়িত্ব নিতে চলেছেন সঙ্গীতশিল্পী অরিজিৎ সিং।
গত 2nd নভেম্বর থেকেই চিকিৎসাধীন ছিলেন অভিনেত্রী স্বাভাবিকভাবেই হাসপাতালের বিলও হয়ে উঠেছে আকাশছোঁয়া। তাই আর্থিকভাবে যাতে কোন রকম সমস্যা না হয় তাই চিকিৎসার যাবতীয় খরচের দ্বায়িত্ব নিতে এগিয়ে এসেছেন এই সঙ্গীতশিল্পী।

পাশাপাশি হাসপাতালে সূত্র থেকেও জানা গেছে গত দুদিনের তুলনায় শারীরিক অবস্থার সামান্য উন্নতি হয়েছে ঐন্দ্রিলার। অবস্থা জটিল হলেও পরিস্থিতির সামান্য উন্নতি হওয়ায় আশার আলো দেখছেন চিকিৎসকাও। তবে চিকিৎসার জন্য ইতিমধ্যে ১২ লক্ষ টাকা খরচ হয়ে গিয়েছে যার পরিমাণ আরো বাড়বে।

তাই সেই খরচের দায়িত্বভার গ্রহণের ইচ্ছাপ্রকাশ করেছেন অরিজিৎ। জানিয়েছেন প্রয়োজন হলে রাজ্যের বাইরে চিকিৎসার খরচ ও বহন করবেন গায়ক। শেষ অব্দি ঐন্দ্রিলার পরিবার এবং সব্যসাচীর সাথে লড়তে রাজি তিনিও। আপাতত সকলেই তাকিয়ে আছেন একটা ম্যাজিকের অপেক্ষায়, ঐন্দ্রিলার সুস্থতার অপেক্ষায়।

Related Articles